BREAKING NEWS
Search
শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
হোমনায় ছাত্রলীগের হামলায় আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মজিদ আহতপুরান ঢাকায় রাত যত গভীর যানজট তত তীব্রলঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধারদখলে হারিয়ে যেতে বসেছে কুমিল্লার পুরাতন গোমতী নদী১৭ মিলিয়ন শিশুর বিষাক্ত বাতাসে বসবাসচান্দিনায় সরকারি জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলনহোমনায় মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি‘উপহার দেওয়াতে নির্ভেজাল আনন্দ’ হোমনায় ইউএনও’র দেওয়া নতুন পোশাকে জেলেপল্লীর শিশুদের দুর্গোৎসবকুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সহ সভাপতি এড. মোসলেম মিয়ার ইন্তেকালশরণার্থীদের খোঁজে-৩৬ :ভারতে আশ্রয় নিয়েও পোড়া কপাল জোড়া লাগেনি – গণেশ চন্দ্র ভট্টাচার্যযে কারণে ৬ জনকে সঙ্গে নিয়ে মাকে টুকরো করেছিল ছেলেনোয়াখালীতে মাকে টুকরো টুকরো করে মামলা করলো ছেলে নিজেইকোম্পানীগঞ্জে ধানক্ষেতে মিলল যুবকের অর্ধগলিত মরদেহপুলিশ পরিচয়ে ২৮ লাখ টাকা লুটলাকসামে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ৬ ডাকাত আটকজাতীয় নিরাপদ সড়ক দিবসে পদুয়ার বাজার বিশ্বরোডে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিতকুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সাবেক সিনিয়র জেল সুপার বজলুল রশীদের বিচার শুরুকুমিল্লায় নারী কাউন্সিলরের গলায় কাটারের আঘাতদেবিদ্বারে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যুকুমিল্লায় আড়াই হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

একটি মিশুকের জন্য খুন হয় শাহপরান- কুমিল্লায় শিশু শাহপরানের খুনের রহস্য উদঘাটন

স্টাফ রিপোর্টার ।। কুমিল্লার লালমাই এলাকার শিশু শাহপরান (১৩) হত্যা মামলার রহস্য উৎঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে হত্যাকান্ডে জড়িত প্রধান আসামী নুর উদ্দিনসহ ৪ জনকে। ওই শিশু স্থানীয় বেতাগাঁও গ্রামের আবদুল মালেকের ছেলে। জেলার লাকসাম থেকে বাগমারা সড়কের ১৩টি সিসি ক্যামেরার প্রায় ৪শত ঘন্টার ফুটেজ বিশ্লেষণ করে এ মামলার রহস্য বের করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। ব্যাটারী চালিত একটি মিশুকের জন্যই খুন হন ওই শিশু। বৃহস্পতিবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান।
তিনি আরও জানান, গত ১১ সেপ্টেম্বর সকালে লালমাই থানার বড় চলুন্ডা ব্র্যাক স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র শাহপরান তার বড় ভাইয়ের ব্যটারী চালিত একটি মিশুক মেরামত করতে বাগমারা বাজারে গিয়ে আর বাড়ি ফিরে যায়নি। তার খুঁজে এলাকায় মাইকিং করে পরিবার। সন্ধ্যার দিকে ডাকাতিয়া নদীর পাশে একটি ঝোঁপে হাত পা গলায় সুতলী দিয়ে বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার লালমাই থানা পুলিশ। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে দস্যুতাসহ হত্যা মামলা করেন শাহপরানের পিতা আবদুল মালেক।
পুলিশ ওই সড়কের ১৩টি সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষন করে একটি অংশে ৫ সেকেন্ডের ফুটেজে মিশুকসহ শিশু শাহপরান এবং নূর উদ্দিনকে চিহ্নিত করেন। এর পরই পুলিশ ঘাতক নুর উদ্দিনকে গ্রেফতার করতে অভিযান শুরু করে। বুধবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘাতক নুর উদ্দিনসহ অন্যান্যদের গ্রেফতারের পরই ঘটনার আদ্যপ্রান্ত বেড়িয়ে আসে। ভাড়ায় মিশুকে উঠে শাহপরানকে খুন করে ঝোপের ভেতর মরদেহ রেখে ঘাতক মিশুকটি লাকসাম নিয়ে গোলাপ হোসেনের নিকট ১৫ হাজার টাকায় বিক্রি করেছিল। গ্রেফতারকৃত ঘাতক নুর উদ্দিন নুরু (২২) লালমাই উপজেলার জয়নগর গ্রামের দুধু মিয়া ছেলে। গ্রেফতারকৃত অন্যান্যরা হচ্ছেন, একই উপজেলার নাগরীপাড়া গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে শহীদ উল্লাহ (৩৫), ভুলুইন গ্রামের আবুল হাসমের ছেলে গোলাপ হোসেন (৩০) এবং জেলার লাকসাম উপজেলা সদরের শামসুল হকের ছেলে নাছির উদ্দিন (৩২)।

লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব জানান, আমাদের হাতে ঘটনাটির বিষয়ে কোন ক্লু ছিল না, সিসিটিভির ফুটেজে ঘাতক নুর উদ্দিনকে সনাক্ত করার পরই গত বুধবার তথ্য প্রযুক্তির সহায়তায় তাকেসহ তিন আসামীকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তিমতে একটি মিশুকসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন,ডিআইও (ওয়ান) মাঈন উদ্দিনসহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *