বদরপুরে ভাতিজার চাপাতির কোপে প্রবাসী চাচার আঙুল কর্তন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লার আদর্শ সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের উত্তর বদরপুরে ভাতিজার চাপাতির কোপে প্রবাসী চাচার আঙুল কর্তন হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১০ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায়।
জানা যায়, প্রবাসী শরিফুল ইসলাম তার বোনের বাড়ী থেকে নিজ বাড়িতে ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে ভাতিজা জুটন, ভাতিজি লাকি, বড় ভাই আবুল হোসেন উৎপেতে থেকে চাপাতিসহ দেশীয় দাঁড়ালো অস্ত্র দিয়ে পথরোধ করে তাকে কোপাতে থাকে। এসময় প্রবাসী শরিফের আত্বচিৎকারে স্বজনরা এগিয়ে আসলে বিবাদীরা পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ও তার স্বজনরা তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন প্রবাসী শরীফুলের স্ত্রী কোহিনুর আক্তার। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
থানায় অভিযোগকারী প্রবাসীর স্ত্রী কোহিনূর জানান জমি সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সাথে বিরোধ ছিল। মিমাংসা করার জন্য মাতাব্বরদের সাথে কথা হয়েছিল । কিন্তু তাদের ষড়যন্ত্র যে এতো গভীরে তা আমাদের জানা ছিলো না। তিনি চক্রান্তকারী ও স্বামীকে হত্যার চেষ্টা কারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত শাস্তি দেয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।