বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
শাহবাজপুর সেতুতে ভাঙন: ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ভোগপিতা খুন, পুত্র আটক২০২০ সালের মধ্যে শতভাগ বিদ্যুৎবাংলাদেশের বিপক্ষে খেলতে পারে স্টোইনিস: ল্যাঙ্গারশিখর ধাওয়ানের বিশ্বকাপ শেষ২৪ ঘণ্টায় ২ বিলিয়ন টন বরফ গলে গ্রিনল্যান্ডেরতিনবার গোল করেও গোলশূন্য ড্র ব্রাজিলেরনিজেদের সেরা একাদশ খুঁজে হয়রান অস্ট্রেলিয়াআফগানিস্তানকে ‘না’ করে দিলো ভারতীয় বোর্ডপ্রিপেইড মিটার নিয়ে ভোগান্তির যত অভিযোগদেশের প্রথম লোহার খনির সন্ধান‘আগে কাগজে বইল্যা ভোট দিছি, অহন টিপ দিলে হইয়া যায়’স্ত্রীর বিরুদ্ধে স্বামীর গায়ে গরম তেল ঢেলে দেওয়ার অভিযোগকুমিল্লায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহতকুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ রতন সাহার দূর্নীতির আমলনামা # মসজিদের কোটি টাকার কোন হিসেব নেই # বেশি টাকা লোপাট হয়েছে কর্মচারী কল্যাণ তহবিলে # ক্রীড়া প্রতিযোগিতার নামে উত্তোলন করা হয়েছে ২৪ লাখ টাকা # অধিভুক্তি ফি খাতে ১৭ লাখ টাকা বেশি উত্তোলন করা হয়েছে # ব্যাপক অনিয়ম রয়েছে পরিবহন খাতেও # ছাত্র সংসদ না থাকলেও টাকা উত্তোলন ও ব্যয় হচ্ছে প্রতিনিয়ত # ল্যাবেরটরি ফান্ডের ১৬ লাখ ৫৫ হাজার টাকা উত্তোলন হয় অফিস সহায়ক দ্বারা # ব্যবহারিক পরীক্ষার ফি হতে লুট হয় ২৪ লাখ ২৯ হাজার টাকা # কলেজ উন্নয়ন খাতের নামে ৩৫ লাখ টাকা লোপাট # প্রতিটি সেক্টরেই রয়েছে দূর্নীতি ও অনিয়মশরীর চর্চার ভিডিও দিয়ে চমকে দিলেন সালমান খানক্রাইস্টচার্চের মসজিদে হামলার ভিডিও শেয়ার করায় ২১ মাসের কারাদণ্ডছক্কার বিশ্বরেকর্ড গড়লেন মরগ্যানজাপানে শক্তিশালী ভূমিকম্প, সুনামি সতর্কতা জারিঅস্ট্রেলিয়া ম্যাচটাও খুব গুরুত্বপূর্ণ : রাজ্জাক

ফেনীতে বিক্রি হচ্ছে নিষিদ্ধ ৫২টি পণ্য

ফেনী প্রতিনিধি : ফেনীর বিভিন্ন বাজারে হাইকোর্টের নিষেধাজ্ঞা দেয়া নিম্নমানের ৫২টি পণ্য বিক্রি হচ্ছে। এতে নতুন পণ্য তোলা ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা লোকসান আতঙ্কে রয়েছেন।

সোমবার ফেনী শহরের বড় বাজার, রেলগেইট পৌর হকার্স মার্কেট, সিও অফিস বাজার, পাঁচগাছিয়া বাজার, মহিপাল বাজারসহ শহরের বিভিন্ন বাজারের মুদি দোকানে এসব পণ্য দেখা যায়। বিশেষ করে মোল্লা সল্ট, ডুডলস নুডুলস, সান কোম্পানির সরিষার তেলসহ একাধিক পণ্য বিক্রি হচ্ছে। শহর ছাড়াও জেলার ৪৩টি ইউপির প্রত্যন্ত অঞ্চলের বাজারগুলোতে একই অবস্থা।

ক্ষুদ্র ব্যবসায়ী আবুল কালাম, শফিকুর রহমান, গোলাম রসুল বলেন, কোম্পানিগুলোর নিষিদ্ধ এ পণ্যগুলো বাজারজাত অব্যাহত রেখেছে। ফলে ব্যবসায়ীদের কাছে কয়েকশ কোটি টাকার ৫২ টি পণ্য এখনো মজুদ আছে।

ফেনী শহর ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক মুশফিকুর রহমান পিপুল বলেন, কোম্পানিগুলোর ডিলার বা এজেন্টদের সঙ্গে সমন্বয় করে বিষয়টির সুরাহা করলে ভালো হয়।

ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোশাররফ হোসেন ভূঞা বলেন, ৫২ নিষিদ্ধ পণ্য বিক্রয় বন্ধে ফেনীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হোক। এ বিষয়ে ব্যবসায়ী সমিতির নেতারা সহযোগিতা করবেন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *