চৌদ্দগ্রামে যুবদলের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

চৌদ্দগ্রাম প্রতিনিধি ।।
প্রকাশ: ১ বছর আগে

সদ্য ঘোষিত কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা যুবদল ও পৌরসভা যুবদলের কমিটির বিরোধিতা করে সংবাদ সম্মেলন করেছেন পদ বঞ্চিত নেতারা । বুধবার  বিকালে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

উপজেলা ও পৌরসভা যুবদলের নেতাকর্মীরা সংবাদ সম্মেলনে দাবী করেন, গত ১০ই নভেম্বর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কর্তৃক চৌদ্দগ্রাম উপজেলা ও পৌরসভা শাখা যুবদলের আহবায়ক কমিটিতে দলের ত্যাগী, বিভিন্ন রাজনৈতিক মামলার আসামী, কারাবরণকারী নেতাকর্মীদের বঞ্চিত করা হয়েছে। ঘোষিত কমিটির অনেক সদস্যই আ’লীগ, জামায়াত ও জাতীয় পার্টি থেকে আসা। উপজেলা কমিটির সদস্য সচিব সাবেক শিবির নেতা হিসেবে পরিচিত। এছাড়াও পৌর যুবদলের ঘোষিত কমিটির বেশ কয়েকজন সদস্য সাবেক ছাত্রদল নেতা পারভেজ আহমেদ সুমন হত্যা মামলার সাথে জড়িত।কমিটিতে স্থান পাওয়া অন্তত ৭-৮জন যুগ্ম আহবায়ক প্রবাসী। মোটা অংকের টাকা নিয়ে তাদেরকে কমিটিতে গুরুত্বপূর্ণ পদ দেওয়া হয়েছে। আ’লীগ, জামায়াত ও জাতীয় পার্টির লোকজন দিয়ে ঘোষিত উপজেলা ও পৌরসভা যুবদলের কমিটি প্রত্যাখান করেছে চৌদ্দগ্রামের যুবদলের তৃণমুলের নেতাকর্মীরা।
এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গাজী কবির হোসেন, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ছুট্টু, উপজেলা যুবদলের সদ্য সাবেক সাধারন সম্পাদক নাজমুল হক, জেলা যুবদল নেতা রাসেল আহমেদ মজুমদার, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক হাসান শাহরিয়ার খাঁ, জেলা যুবদলের সদস্য মির্জা হিরা, পৌর যুবদলের সদ্য সাবেক সভাপতি মোস্তফা গোলাম অভি, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খালেদ সাইফুল্লাহ সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইসহাক ব্যাপারী, পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি কাজী জোবায়েরুল হক, সাবেক উপজেলা ছাত্রদল নেতা তোফায়ে আহমেদ বাবলু, কামাল হোসেন, যুবদল নেতা জোবায়ের হোসেন পলাশ, মো. ফারুক, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আনোয়ার তুহিন, ইমরান হোসেন, ছাত্রনেতা মীর শাহাদাত হোসেন রিয়াদ, মো. অভি, ইমরান হোসেন, হিমেল প্রমুখ।