বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
একান্ত সাক্ষাৎকার আধুনিক পৌরসভা গড়তে কাজ করে যাচ্ছি: চৌদ্দগ্রাম পৌরসভার মেয়রহাজীগঞ্জে আমড়া খাওয়ার জন্য প্রাণ দিল আরফাকুমিল্লায় স্ত্রী হত্যা মামলায় স্বামী-শ্বশুর গ্রেফতারবরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণসভা‘বাংলাদেশের শত্রু বাংলাদেশই’সাকিবদের সামনে আফগান চ্যালেঞ্জআফগানিস্তান ম্যাচের আগে হঠাৎ দলে আবু হায়দারপ্রবাসীদের লাশ টাকার অভাবে বিদেশে পড়ে থাকবে না, লাশ আসবে সরকারি খরচে: অর্থমন্ত্রীকুমিল্লা সিটি কর্পোরেশন- আয়তন বৃদ্ধির সিদ্ধান্ত ৭ বছর ধরে ঝুলে আছে মন্ত্রনালয়েধর্ষণদৃশ্য দেখানোর অপরাধে টিভি চ্যানেলকে জরিমানাজোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!মাহমুদউল্লাহদের ১৯৩ রানের টার্গেট দিলেন সাকিবরাবড় সংগ্রহের পথে ঢাকাজাজাইয়ের ব্যাক টু ব্যাক ঝড়ো ফিফটি, উড়ছে ঢাকাঢাকা বনাম খুলনার খেলা দেখুন সরাসরিটসে সাকিবকে হারালেন মাহমুদউল্লাহডিআরএস নিয়ে প্রশ্নঘুরে দাঁড়ানোর আশায় সিলেটস্থানীয় তরুণদের ওপর চোখ নির্বাচকদেরগেইল মাঠে নামছেন আজ

কুমিল্লায় বিরল রোগে আক্রান্ত একই পরিবারের চারজনের সহায়তা কামনা

স্টাফ রিপোর্টার।। কুমিল্লা মুরাদনগর উপজেলায় বিরল রোগে আক্রান্ত একই পরিবারের চারজন অর্থাভাবে সুচিকিৎসা করাতে পারছেন না। তাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন সহায়তা পাওয়ার জন্য।
মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আলালেরকান্দি গ্রামের হতদরিদ্র দিনমজুর দুলাল মিয়ার চার সদস্য বিশিষ্ট পরিবারের চারজনই বিরল রোগে আক্রান্ত। ২০১৩ সালে দুলাল মিয়া(৪৭) নিজে প্রথমে পাকস্থলীতে পাথরে আক্রান্ত হয়। পরে একে একে গলায় থাইরক্স, মেরুদন্ডের হাড়ঁ ক্ষয় ও এক হাত প্যারালাইসেসে আক্রান্ত হয়, যাতে করে যে কোন সময় লিভার ক্যান্সারে আক্রান্ত হতে পারে। স্ত্রী মলেকা বেগম(৩৮) গত তিন বছরে তিনবার ব্রেইন স্ট্রকে আক্রান্ত, ভাই সোহেল রানা(৩৮) প্রতিবন্ধি হলেও জোটেনি প্রতিবন্ধি কার্ড ও ছেলে শান্ত(১৫) ২০১৫ সাল থেকে গলার চুয়ালে টিউমারে আক্রান্ত। পিতা সফিকুল ইসলাম সবুজ ২০১৭ সালে আর মা মকবুরের নেছা গত ১৫ দিন পূর্বে হৃদরোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে চিকিৎসা না করতে পারায় মৃত্যু হয়। রিক্সা চালিয়ে সংসার ও পরিবারের সকল সদস্যদেরে চিকিৎসা চালাতেন তিনি। চিকিৎসার জন্য কিছুদিন পূর্বে একমাত্র সম্পদ বাড়িটি বিক্রি করে বর্তমানে অন্যের বাড়িতে বসবাস করছেন।
দুলাল মিয়া কান্নাজড়িত কণ্ঠে জানান, আমিই পরিবারের মধ্যে একমাত্র উপার্জনকারী। নিজে এখন জটিল রোগে আক্রান্ত হওয়ায় এখন আর উপার্জন করতে পারিনা। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করে সর্বস্বান্ত হয়ে পড়েছি। বর্তমানে রোগাক্রান্ত সন্তান ও আমার রোগাক্রান্ত পরিবারদের নিয়ে মানবত জীবনযাপন করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান মনের একজন মানুষ। তিনি মুক্তা মনিকে যে ভাবে সহযোগিতার হাত বাড়িয়েছেন তার জন্যও আমি কৃতজ্ঞ। তিনি তার পরিবারদের বাঁচার আকুতি জানিয়ে প্রধানমন্ত্রীসহ দেশের সকল আপামর হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্য কামনা করেছেন। তার আকুতি আপনাদের একজন ভাই হিসেবে যতটুকু সম্ভব আমাকে সহায়তা-সহমর্মিতা করে আমার অপারেশসহ পরিবারের সদস্যদের চিকিৎসার সহায়তা করবেন। সাহায্য পাঠাবার ঠিকানা দুলাল মিয়া, সঞ্চয়ী হিসাব নং ০১০০০৮৫১২৪৯৪৮, জনতা ব্যাংক লি:, রামচন্দ্রপুর শাখা, মুরাদনগর, কুমিল্লা। প্রয়োজনে যোগাযোগ : ০১৭৩৫-৪১১০০১ ও ০১৮৬৯৬৮১২৮৯।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *