বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
শাহবাজপুর সেতুতে ভাঙন: ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ভোগপিতা খুন, পুত্র আটক২০২০ সালের মধ্যে শতভাগ বিদ্যুৎবাংলাদেশের বিপক্ষে খেলতে পারে স্টোইনিস: ল্যাঙ্গারশিখর ধাওয়ানের বিশ্বকাপ শেষ২৪ ঘণ্টায় ২ বিলিয়ন টন বরফ গলে গ্রিনল্যান্ডেরতিনবার গোল করেও গোলশূন্য ড্র ব্রাজিলেরনিজেদের সেরা একাদশ খুঁজে হয়রান অস্ট্রেলিয়াআফগানিস্তানকে ‘না’ করে দিলো ভারতীয় বোর্ডপ্রিপেইড মিটার নিয়ে ভোগান্তির যত অভিযোগদেশের প্রথম লোহার খনির সন্ধান‘আগে কাগজে বইল্যা ভোট দিছি, অহন টিপ দিলে হইয়া যায়’স্ত্রীর বিরুদ্ধে স্বামীর গায়ে গরম তেল ঢেলে দেওয়ার অভিযোগকুমিল্লায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহতকুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ রতন সাহার দূর্নীতির আমলনামা # মসজিদের কোটি টাকার কোন হিসেব নেই # বেশি টাকা লোপাট হয়েছে কর্মচারী কল্যাণ তহবিলে # ক্রীড়া প্রতিযোগিতার নামে উত্তোলন করা হয়েছে ২৪ লাখ টাকা # অধিভুক্তি ফি খাতে ১৭ লাখ টাকা বেশি উত্তোলন করা হয়েছে # ব্যাপক অনিয়ম রয়েছে পরিবহন খাতেও # ছাত্র সংসদ না থাকলেও টাকা উত্তোলন ও ব্যয় হচ্ছে প্রতিনিয়ত # ল্যাবেরটরি ফান্ডের ১৬ লাখ ৫৫ হাজার টাকা উত্তোলন হয় অফিস সহায়ক দ্বারা # ব্যবহারিক পরীক্ষার ফি হতে লুট হয় ২৪ লাখ ২৯ হাজার টাকা # কলেজ উন্নয়ন খাতের নামে ৩৫ লাখ টাকা লোপাট # প্রতিটি সেক্টরেই রয়েছে দূর্নীতি ও অনিয়মশরীর চর্চার ভিডিও দিয়ে চমকে দিলেন সালমান খানক্রাইস্টচার্চের মসজিদে হামলার ভিডিও শেয়ার করায় ২১ মাসের কারাদণ্ডছক্কার বিশ্বরেকর্ড গড়লেন মরগ্যানজাপানে শক্তিশালী ভূমিকম্প, সুনামি সতর্কতা জারিঅস্ট্রেলিয়া ম্যাচটাও খুব গুরুত্বপূর্ণ : রাজ্জাক

বাংলাদেশকে পাকিস্তানের ভাই বানালো স্টার স্পোর্টস, নিন্দার ঝড়

ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস বিশ্বকাপকে কেন্দ্র করে ভক্তদের উন্মাদনায় মাতাতে নানা ধরনের বিজ্ঞাপন প্রচার করছে। এসব বিজ্ঞাপনের অধিকাংশ দর্শক গ্রহণযোগ্যতার চেয়ে প্রত্যাখাতই হচ্ছে বেশি। সামাজিক যোগাযোগমাধ্যমেও এসব বিজ্ঞাপন নিয়ে চলছে কড়া সমালোচনা।

এরই ধারাবাহিকতায় ভারত-পাকিস্তান ম্যাচকে সামনে রেখে একটি বিতর্কিত স্লোগানের বিজ্ঞাপন রিলিজ করে আরো সমালোচনার মুখে পড়েছে ভারতীয় এ চ্যানেলটি। এ নিয়ে অনেকে এর প্রতিবাদ জানিয়ে তীব্র নিন্দা করেছেন।

বিজ্ঞাপনে বাংলাদেশ ও পাকিস্তানকে দুই সহোদর অর্থাৎ দুই ভাই বুঝিয়ে তাদের বাবা বুঝানো হয়েছে ভারতকে। সমালোচকরা বলছেন এটি করে তারা উভয় দেশকেই খাটো করেছে।

বিজ্ঞাপনে ভারতকে সরাসরি পাকিস্তানের বাবা হিসেবে বলা হয়েছে। আর বাংলাদেশকেও পরোক্ষভাবে ভারতের ছেলে বলা হয়েছে।

সেখানে বাংলাদেশ পাকিস্তানকে বলছে, ভাই সপ্তমবারের মতো সুযোগ এসেছে। বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছো, শুভকামনা।

তখন পাকিস্তান বাংলাদেশকে বলছে, চেষ্টা করা উচিত। চেষ্টা করলে জয় এক না এক সময় আসবেই, এমনটা বাবা বলতো।

তখন পাশ থেকে ভারত বলে উঠে, চুপ পাগল; আমি এমন কথা কখন বলেছি?

ভারত পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপের খেলা হবে আগামী ১৬ জুন ম্যানচেস্টারে।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *