বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
শোকজ করা হয়েছিল সম্রাট-খালেদকেরিফাত হত্যায় ৯ জনের বিরুদ্ধে পরোয়ানামিন্নি আদালতে আসলেন বাবার মোটরসাইকেলে করেছাত্রদলের সভাপতি খোকন, সম্পাদক শ্যামলছিঁচকে চুরি, সাগর চুরি আর পিনাটতত্ত্বএকান্ত সাক্ষাৎকার আধুনিক পৌরসভা গড়তে কাজ করে যাচ্ছি: চৌদ্দগ্রাম পৌরসভার মেয়রহাজীগঞ্জে আমড়া খাওয়ার জন্য প্রাণ দিল আরফাকুমিল্লায় স্ত্রী হত্যা মামলায় স্বামী-শ্বশুর গ্রেফতারবরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণসভা‘বাংলাদেশের শত্রু বাংলাদেশই’সাকিবদের সামনে আফগান চ্যালেঞ্জআফগানিস্তান ম্যাচের আগে হঠাৎ দলে আবু হায়দারপ্রবাসীদের লাশ টাকার অভাবে বিদেশে পড়ে থাকবে না, লাশ আসবে সরকারি খরচে: অর্থমন্ত্রীকুমিল্লা সিটি কর্পোরেশন- আয়তন বৃদ্ধির সিদ্ধান্ত ৭ বছর ধরে ঝুলে আছে মন্ত্রনালয়েধর্ষণদৃশ্য দেখানোর অপরাধে টিভি চ্যানেলকে জরিমানাজোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!মাহমুদউল্লাহদের ১৯৩ রানের টার্গেট দিলেন সাকিবরাবড় সংগ্রহের পথে ঢাকাজাজাইয়ের ব্যাক টু ব্যাক ঝড়ো ফিফটি, উড়ছে ঢাকাঢাকা বনাম খুলনার খেলা দেখুন সরাসরি

বুড়িচংয়ে স্ত্রীর পরোকিয়া প্রেমিকের গায়ে পেট্টোল দিয়ে আগুন দিল স্বামী

স্টাফ রিপোর্টার।। কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় স্ত্রীর পরোকিয়া প্রেমিক জহিরুল ইসলাম (৩০) এর গায়ে পেট্টোল দিয়ে আগুন দিল স্বামী মোসলেম উদ্দিন (৫৫)। এ ঘটনায় স্থানীয়রা মোসলেম উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্য সাড়ে ৬ টায়।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামে মোঃ রোশন আলীল পুত্র মোঃ জহিরুল ইসলাম (৩৫) ছোট বেলা থেকেই নিমসারস্থ তাঁর মামার বাড়ীতে বসবার করে আসছিল। জহিরুল ইসলাম মামার বাড়ীতে থেকে ট্রাক চালিয়ে জিবীকা নির্বাহ করতো। বেশ কিছুদিন ধরে জহিরুল ইসলাম আদর্শ সদর উপজেলাধীন সৈয়দপুর গ্রামের অপর ট্রাক ড্রাইভার মোসলেম উদ্দিন (৫৫) এর বাড়ীতে আসা যাওয়া করতো। আসা যাওয়ার এক পর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রী (৩৩) এর সাথে জহিরুল ইসলামের পরোকীয়া সম্পর্ক ঘরে উঠে। এতে করে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং ষ্টেশনের পাশে গ্রামীন হোটেলের ছাদে নিয়ে যায়। ছাদে উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে মোসলেম উদ্দিন জহিরের শরীরে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় জহির চিৎকার করে সিড়ি দিয়ে নিচে নেমে আসলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নিভায়। এদিকে মোসলেম উদ্দিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাঁকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়ীতে খবর দেয়। আহত জহিরকে উদ্ধার করে প্রথমে কাবিলা ইর্ষ্টান মেডিক্যাল কলেজ হাসপাতাল, পরবর্তীতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাতে জহিরের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
এ বিষয়ে বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, আগুনে পুড়ানোর ঘটনায় জহিরুলের ভাই মোঃ কালা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। আসামি মোসলেম কে গ্রেফতার করেছে দেবপুর থানা পুলিশ। মঙ্গলবার আসামীকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *