বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং | ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
রাতে এমপি শম্ভুর চেম্বারে মিন্নির আইনজীবীর বৈঠক নিয়ে তোলপাড়মিন্নির জামিন শুনানি ৩০ জুলাইমিন্নির জামিন চেয়ে ফের আবেদন‘আমরা অভ্যন্তরীণভাবে বলেছি, প্রিয়া ট্রাম্পের কাছে বলেছেন’প্রিয়া সাহার ষড়যন্ত্র সফল হবে না : বীর বাহাদুরহিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহা বহিষ্কার‘আমার পাঞ্জাবি খুলে নুসরাতের গায়ে পরিয়ে দেই’প্রধানমন্ত্রীর চোখে সফল অস্ত্রোপচারবুড়িচংয়ে সড়কে বেরিক্যাড দিয়ে ডাকাতিধর্ষণে সাত বছরের শিশু হাসপাতালে, যুবক আটককুমিল্লায় ৩ সহ¯্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নব্যাটিং-বোলিংয়ের চেয়ে ফিল্ডিং ব্যর্থতাই বেশি ভুগিয়েছে টাইগারদেরআইসিসির চোখেও বিশ্বকাপে ব্যর্থ বাংলাদেশ!আমি নিশ্চিত নিয়ম বদলাবে : নিউজিল্যান্ড কোচবিশ্বকাপ জিতিয়ে নাইটহুড উপাধি পাচ্ছেন স্টোকস১০নং ডাইনিং স্ট্রিটে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডবিশ্বকাপ খেলে কত পেলো চ্যাম্পিয়ন ইংল্যান্ড, কত পেলো বাংলাদেশ!‘আমিই এখন সম্ভবত নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃণিত বাবা’বিশ্বকাপ জিততে না পেরেও অন্যরকম এক উইলিয়ামসন!নিউজিল্যান্ডকে সহানুভূতি জানালেন বাটলারও

শরীর চর্চার ভিডিও দিয়ে চমকে দিলেন সালমান খান

বয়স এখন ৫৩ চলছে তবু তারুণ্যে টইটম্বুর বলিউড সুপারস্টার সালমান খান। কারণ নিজের স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত সচেতন এই নায়ক। হাজারও ব্যস্ততার মাঝে শরীরচর্চা বন্ধ রাখেন না তিনি। সোমবার টুইটারে নিজের শরীর চর্চার এক ভিডিও পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন সালমান। নতুন ভিডিওটিতে দেখা যাচ্ছে, লেগ প্রেস যন্ত্রে শুয়ে ওয়ার্কআউট করছেন তিনি।

ভিডিওটি দেখলে যে কেউ চমকে যাবেন। এখানে দেখা যাচ্ছে লেগ প্রেস যন্ত্রের দুই পাশে যথেষ্ট ওয়েট দেওয়া আছে। এ ছাড়া এই যন্ত্রের ওপর বসে আছেন সালমানের দুই বডিগার্ড। এতো ভার নিয়ে অনায়াসে দুই পা উপরে তুলছেন আর নামাচ্ছেন তিনি।

গত ৫ জুন মুক্তি পায় আলি আব্বাস জাফর পরিচালিত সালমানের নতুন সিনেমা ‘ভারত’। সালমানের বিপরীতে এই সিনেমায় অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। ২০০ কোটির মাইলফলক ছুঁতে চলেছে সিনেমাটি। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’র অফিশিয়াল রিমেক ‘ভারত’। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Previous Postকুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ রতন সাহার দূর্নীতির আমলনামা # মসজিদের কোটি টাকার কোন হিসেব নেই # বেশি টাকা লোপাট হয়েছে কর্মচারী কল্যাণ তহবিলে # ক্রীড়া প্রতিযোগিতার নামে উত্তোলন করা হয়েছে ২৪ লাখ টাকা # অধিভুক্তি ফি খাতে ১৭ লাখ টাকা বেশি উত্তোলন করা হয়েছে # ব্যাপক অনিয়ম রয়েছে পরিবহন খাতেও # ছাত্র সংসদ না থাকলেও টাকা উত্তোলন ও ব্যয় হচ্ছে প্রতিনিয়ত # ল্যাবেরটরি ফান্ডের ১৬ লাখ ৫৫ হাজার টাকা উত্তোলন হয় অফিস সহায়ক দ্বারা # ব্যবহারিক পরীক্ষার ফি হতে লুট হয় ২৪ লাখ ২৯ হাজার টাকা # কলেজ উন্নয়ন খাতের নামে ৩৫ লাখ টাকা লোপাট # প্রতিটি সেক্টরেই রয়েছে দূর্নীতি ও অনিয়ম


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *