কুমিল্লা নগরীতে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে যুবক খুন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

নতুন বছরে মাত্র এক দিনের ব্যবধানে আবারো এক কিশোরকে জীবন দিতে হলো নগর কুমিল্লায়।
দুই কিশোর গ্যাংয়ের মাদকের টাকা ভাগাভাগি ও আধিপত্য নিয়ে মান্নান নামের একজন যুবক নিহত হয়েছে। সোমবার (২ জানুয়ারি) দিবাগত রাত ১১টায় নগরীর মোগলটুলির গাংচর রোড চৌধুরী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থায়ীয়রা জানান,নিহত মান্নার সাথে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দু-গ্রুপের মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে বেশ কয়েকজন কিশোর মান্নানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে মান্না মারা যায়,

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ হানিফ বলেন, দুইটি কিশোর গ্রুপের মাঝে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে এই হত্যাকান্ড বলে আমরা ধারণা করছি । নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার অভিযান চলমান রয়েছে। এছাড়া নিহত মান্নার বিরুদ্ধে তিনটি মাদক মামলা ও একটি চাঁদাবাজির মামলা রয়েছে।

প্রসঙ্গত গত ১ জানুয়ারী নগরীর চথা একালায় থার্টি ফার্স্ট নাইটের পার্টি থেকে গভীর রাতে ডেকে নিয়ে ফয়সাল ইসলাম হৃদয় (১৯) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।