সংবাদ শিরোনাম
বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং | ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
‘হলিউড সিনেমা দেখে নিজের নামের সঙ্গে বন্ড যোগ করেন নয়ন’রহস্যঘেরা বিয়ে, নয়ন-মিন্নির সংসারের ২০ আলামত জব্দ ফরেনসিক পরীক্ষা হবে সিআইডিতে * হলিউডের বিখ্যাত সিনেমা ‘০০৭ লাইসেন্স’র নায়কের নামানুসারে নিজের নামের সঙ্গে ‘বন্ড’ যুক্ত করেন নয়ন, এরপর সিনেমাটির গল্পের আদলে গড়ে তোলেন সন্ত্রাসী বাহিনীরাতে এমপি শম্ভুর চেম্বারে মিন্নির আইনজীবীর বৈঠক নিয়ে তোলপাড়মিন্নির জামিন শুনানি ৩০ জুলাইমিন্নির জামিন চেয়ে ফের আবেদন‘আমরা অভ্যন্তরীণভাবে বলেছি, প্রিয়া ট্রাম্পের কাছে বলেছেন’প্রিয়া সাহার ষড়যন্ত্র সফল হবে না : বীর বাহাদুরহিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহা বহিষ্কার‘আমার পাঞ্জাবি খুলে নুসরাতের গায়ে পরিয়ে দেই’প্রধানমন্ত্রীর চোখে সফল অস্ত্রোপচারবুড়িচংয়ে সড়কে বেরিক্যাড দিয়ে ডাকাতিধর্ষণে সাত বছরের শিশু হাসপাতালে, যুবক আটককুমিল্লায় ৩ সহ¯্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নব্যাটিং-বোলিংয়ের চেয়ে ফিল্ডিং ব্যর্থতাই বেশি ভুগিয়েছে টাইগারদেরআইসিসির চোখেও বিশ্বকাপে ব্যর্থ বাংলাদেশ!আমি নিশ্চিত নিয়ম বদলাবে : নিউজিল্যান্ড কোচবিশ্বকাপ জিতিয়ে নাইটহুড উপাধি পাচ্ছেন স্টোকস১০নং ডাইনিং স্ট্রিটে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডবিশ্বকাপ খেলে কত পেলো চ্যাম্পিয়ন ইংল্যান্ড, কত পেলো বাংলাদেশ!‘আমিই এখন সম্ভবত নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃণিত বাবা’

আফগানিস্তানকে ‘না’ করে দিলো ভারতীয় বোর্ড

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে বরাবরই বেশ ভালো সম্পর্ক ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের। উত্তরখণ্ডের দেরাদুনের রাজীব গান্ধী স্টেডিয়াম এখন ঘরের মাঠ হিসেবে ব্যবহার করে আফগানিস্তান ক্রিকেট দল। এর আগে, শহীদ বিজয় সিং পাঠিক স্পোর্টস কমপ্লেক্সকে আফগান দলের হোম ভেন্যু হিসেবে ব্যবহার করার অনুমতি দেয় বিসিসিআই। আফগানিস্তান তাদের প্রথম টেস্টও খেলে ভারতের বিপক্ষে।

কিন্তু এবার আফগানিস্তান বোর্ড তাদের টি-টোয়েন্টি ক্রিকেট প্রিমিয়ার লিগের (এপিএল) আসর ভারতে আয়োজন করার অনুমতি চাইলে সরাসরি তা নাকচ করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। গতকাল (মঙ্গলবার) বিসিসিআইয়ের এক মুখপাত্র জানান, ‘এসিবি তাদের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজনের জন্য আমাদের কাছে আবেদন করেছিল। কিন্তু আমাদের এই প্রস্তাব পছন্দ হয়নি। যেহেতু আমাদের এখানে আইপিএল অনুষ্ঠিত হয়।’

জানা গেছে, টি-টোয়েন্টি লিগ নিয়ে বিসিসিআইয়ের অনাপত্তি থাকলেও ভেন্যু নিয়ে তাদের কোনো সমস্যা নেই। তাই দেরাদুন এবং বৃহত্তর নইডার পর সম্ভবত ভারতে আফগানিস্তানের তৃতীয় হোম ভেন্যু হতে চলেছে লক্ষ্ণৌয়ের ভারত রত্ন স্টেডিয়াম।

উল্লেখ্য, গতবার আফগানিস্তান প্রিমিয়ার লিগের আসর বসে শারজাতে। পাঁচ দলের অংশগ্রহণে আয়োজিত টুর্নামেন্টের শিরোপা জেতে বালখ লিজেন্ডস। টুর্নামেন্টকে আকর্ষণীয় করে তুলতে ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, বেন কাটিং, শহীদ আফ্রিদের, কলিন ইনগ্রামের মতো ক্রিকেটারদের এপিএলে অন্তর্ভুক্ত করে এসিবি।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *