এলডিপি মহাসচিবের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ‘সর্বত্র চলছে আত্মীয়করণ’

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করেছে। দেশে সাধারণ মানুষের কোনো মূল্য নেই। সর্বত্র চলছে আত্মীয়করণ। নিশি রাতের সরকার দেশ ও জনগণের সেবা নয়, আত্মীয়দের সেবা দিতে ব্যস্ত রয়েছে। চাকরি-বাকরি থেকে শুরু করে রাষ্ট্রীয় পদক পর্যন্ত সবকিছু দেওয়া হচ্ছে এমপি-মন্ত্রীদের আত্মীয়-স্বজনদের।
তিনি শনিবার সন্ধ্যায় চান্দিনায় ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে গণমাধ্যমকর্মীদের সঙ্গে এসব কথা বলেন। লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ গত চারদিন চান্দিনা উপজেলার পৌরসভা, গল্লাই, মাধাইয়া, মহিচাইল, দোল্লাইসহ বেশ কয়েকটি ইউনিয়নে গণসংযোগ করেন।
এলডিপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। কারণ তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের অস্তিত্বই থাকবে না। তাই তারা কখনই সুষ্ঠু নির্বাচন করবে না। আমরা এ সরকারের বিরুদ্ধে বৃহৎ ঐক্য গড়ে তুলে এদের পতন ঘটাবো। আমাদের আন্দোলন এদের পতনের আগে থামবে না। এই সরকারের অধীনে কোনো নির্বাচনে ২০ দলীয় জোট তথা এলডিপি অংশ নেবে না।