কুমিল্লাকে সারাবিশ্বে নতুন করে পরিচয় করিয়ে দিয়েছেন এমপি বাহার

চৌদ্দগ্রামবাসীর সংবর্ধনায় বক্তরা
জাহিদ হাসান নাইম
প্রকাশ: ৪ মাস আগে

 

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপিকে বিপুল সংবর্ধনা জানান কুমিল্লাস্থ চৌদ্দগ্রামবাসী। গতকাল রবিবার ( ৩ মার্চ) রাতে কুমিল্লা টাউন হল মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে চৌদ্দগ্রামের বিভিন্ন পেশাজীবি, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার কুমিল্লা সদর আসন থেকে টানা চতুর্থ বারের মতো এমপি নির্বাচিত হওয়ার কুমিল্লাস্থ চৌদ্দগ্রাম উপজেলাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বক্তার বলেন, ” একসময়ের শিক্ষা, সংস্কৃতি ও ঐতিহ্যের তীর্থভূমি কুমিল্লা দীর্ঘদিন নেতৃত্বের অভাবে
পিছিয়ে পড়েছিল। হাজী বাহার এমপি নির্বাচিত হওয়ার পর কুমিল্লার ঐতিহ্যকে জাগিয়ে তুলতে প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন।কুমিল্লা বিভাগ দাবি বাস্তবায়নের সারাবিশ্বে ঘুরে বেড়াচ্ছেন জনমত সৃষ্টিতে। এ দাবি আজ কুমিল্লাবাসীর প্রাণের দাবিতে পরিনত করেছেন। হাজী বাহার এমপির শ্লোগান ” কুমিল্লা এগুলেই এগুবে বাংলাদেশ ” শ্লোগান আজ সারা কুমিল্লাবাসী। কুমিল্লাকে আজ সারাবিশ্বে নতুন করে পরিচয় করিয়ে দিয়েছেন।
হাজী বাহার এমপি এখন শুরু কুমিল্লা সদরের নেতা নন,সারা কুমিল্লাবাসীর নেতা, কুমিল্লাবাসীর গর্ব, গণমুখী রাজনীতির আইকন।”

কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান চৌদ্দগ্রামের কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলুর সভাপতিত্বে এবং চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক শ্রীপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহজালাল মজুমদার এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুস ছোবহান ভুইঁয়া হাসান এবং চৌদ্দগ্রাম পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান।
এসময় সম্মানিত অতিথি হিসেবে জেলা পিপি ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড, জহিরুল ইসলাম সেলিম, ব্যরিস্টাস মাসিহা ইসরাত ঐশিসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।
এসময় আরও বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এসএম শাহীন মজুমদার, চট্টগ্রাম বিশ্ববিদয়ালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো, সেলিম, বীরপ্রতীক বীর মুক্তিযোদ্ধা বাহাউদ্দীন রেজাপ্রমূখ।

অনুষ্ঠানে চৌদ্দগ্রাম উপজেলা থেকে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ সহস্রাধিক লোকের সমাগম হয়।