কুমিল্লার চাঁনপুর বৌবাজারে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ : আটক ১

পার্কে টিকিট ছাড়া ভিতরে প্রবেশ করায়
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

মোস্তাফিজুর রহমান।।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার চাঁনপুর বৌবাজার বড় মাঠের জলপরী পার্কে টিকিট ছাড়া ভিতরে প্রবেশ করায় দারোয়ান সহ পার্কের কর্তৃপক্ষ মিলে আলম হোসেন বাবু (১৭) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নাহিদুল ইসলাম (২৫) নামের একজন কে গ্রেফতার করেছে কোতোয়ালি থানার পুলিশ। গতকাল রোববার সকালে চাঁনপুর বৌ বাজার এলাকার জলপরী পার্কে এ ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, রবিবার সকাল ৭টায় নিহত আলম হোসেন বাবু বাসা থেকে বের হয়ে পার্কের দিকে যায়। ১২ টার দিকে পুলিশ এসে জানায়, বাবু মারা গেছে লাশ কুমিল্লা মেডিকেল কলেজে আছে। খবর পেয়ে বাবুর বাবা ও প্রতিবেশীরা মেডিকেল কলেজে যায়।

এদিকে স্থানীয়রা পার্কে গিয়ে দেখে পার্কের গেইটে তালা ঝুলিয়ে সবাই পালিয়ে গেছে। নিহত বাবুর পুরো শরীর রক্তাক্ত আর থেঁতলানো ছিলো।

নিহত আলম হোসেন বাবুর বাবা মো. শাহজাহান মিয়া বলেন, টিকেট ছাড়া জলপরি পার্কে ঢুকায় তারা আমার ছেলেকে পিটিয়ে মেরে ফেলছে। আমার ছেলে সকালে বাড়ি থেকে বের হয়ে গেছে। ১২ টার সময় পুলিশ এসে বলছে আমার ছেলে মারা গেছে। জলপরি পার্ক থেকে নাকি লাশ উদ্ধার করছে। আমি এই হত্যার বিচার চাই।
নিহত বাবুর খালা হাসিনা বেগম বলেন, আমার বোনপুতে সকাল ৭টায় বাড়ি থেকে বের হয়ে জলপরি পার্কে গেছে। টিকেট ছাড়া ভিতরে ঢুকার অপরাধে তারে পিটিয়ে মেরে ফেলেছে। আমার বোনপুত গরীব অসহায় বলে আজকে এ কাজটা করতে পেরেছে। আমি এই হত্যার সুষ্ঠু বিচার চাই।

পার্কের বাবুর্চি রহিমা বেগম বলেন, আমি প্রতিদিন পার্কে রান্না করতে যাই, আজকেও রান্না করতে গেলে আমাকে ভিতরে ঢুকতে দেয়নি। আজকে যাওয়ার পরে বলছে কয়েকদিন নাকি কাজ করতে হবে না। তাই আমি চলে আসছি।

জলপরি পার্কের মালিকের সাথে অনেক চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।

এবিষয়ে জানতে চাইলে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ আহম্মদ সনজুর মোরশেদ বলেন, আমি এখন কিছু বলতে পারবো না। মামলা হলে তদন্ত করে ব্যবস্থা নেবো। জিজ্ঞেসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।