কুমিল্লার সদর দক্ষিণে বাস-ড্রাম ট্রাক সংঘর্ষে নিহত ২

সোহাইবুল ইসলাম সোহাগ ।।
প্রকাশ: ১ বছর আগে

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণে বাস ও ড্রাম ট্রাকের সংঘর্ষে বাসের সুপারভাইজার বিল্লাল হোসেন (৪৮) ও হেলপার রিপন ইসলাম (৩৫) নামে ২জন ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮ জন।
মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোর রাতের দিকে রাতে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের জোড়কানন ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে।
নিহত বিল্লাল হোসেন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার কইয়ারছালা এলাকার হাকিম মন্ডলের ছেলে।অপর নিহত রিপন ইসলাম চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার তুরামুন্সিরহাট আবদুল বারেকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঢট্রগ্রামগামী যাত্রীবাহী রিলেক্স কিং বাসটি ঘটনাস্থলে পৌঁছলে পাশে দিয়ে যাওয়া আরেকটি বাসকে ওভারটেক করতে গেলে ঘটনাস্থলে থাকা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনার সাথে সাথে ঘটনাস্থল থেকে ড্রাইভার পালিয়ে যায়।
এ সময় বাসের সুপারভাইজারসহ ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠালে।বাসের সুপারভাইজার ও হেলপার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন।
নিহত সুপারভাইজারের স্ত্রী লাইলী আক্তার বলেন,আমার স্বামী দীর্ঘ বছর ধরে সংসারের খরচ চালাইতে বাসের হেল্পারী করতো।এখন সুপারভাইজার হওয়াতে সংসারটা মুটামুটি ভালোই চলছিলো।আজ এক্সিডেন্টে আমার স্বামী আমার ছোট ছোট ২ ছেলে বোরহান(৫), লিয়ন(৮) ও ১ মেয়ে নোবা(২) কে এতিম করে চলে গেলো।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়নামতি হাইওয়ের অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, দূর্ঘটনাকবলিত বাস ও ড্রাম ট্রাক ২টি জব্দ করে এসআই সোহেল রানার নেতৃত্বে থানায় নিয়ে আসা হয়েছে।আমাদের আইনানুগ সকল কাজ শেষ করে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছি।আর ঘটনার বিবরণ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।