কুমিল্লায়  ট্রাক্টর চাপায় ব্যবসায়ী নিহত 

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

কুমিল্লার তিতাসে মাটি ভর্তি ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়ে এক বালু ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে  আরো
৩ জন।  বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার কলাকান্দি ইউনিয়নের কলাকান্দি এম এ করিম মুন্সীর বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত রাজ্জাক বেপারী (৬০) জেলার মুরাদনগরের জাহাপুর ইউনিয়নের বড়ইয়াকুড়ি গ্রামের নোয়াব আলীর ছেলে ও তিতাসের খানেবাড়ি এলাকার রাজ্জাক ট্রেডার্সের মালিক।
এদিকে একই ঘটনায় হারাইকান্দি গ্রামের মুখলেছের ছেলে অটোরিকশা চালক আক্তার হোসেনসহ (২২) আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে এবং খবর পেয়ে তিতাস থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে কলাকান্দি বালুর মাঠ এলাকা থেকে ইট ভাটার জন্য মাটি বোঝাই করে নাম্বারবিহীন একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে যাওয়ার সময় রাস্তায় একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় যাত্রী রাজ্জাক বেপারী ও চালকসহ অপর যাত্রীরা অটোরিকশাটি থেকে ছিটকে পড়ে যায়।
 এতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে রাজ্জাক বেপারীর মাথা থেতলে মগজ বেরিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং অন্যরা আহত হয়।আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।
এ ব্যাপারে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস সাংবাদিকদের বলেন, খবর শুনে আমরা ঘটনাস্থালে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।