কুমিল্লায় ট্রাফিক পুলিশকে উৎকোচ না দেওয়ায় অটো চালককে আঘাত ও গাড়ি ভাংচুর

ট্রাফিক পুলিশ পরিদর্শকের ব্যবস্থা গ্রহণ
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

কুমিল্লা নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় পুলিশ বক্সের সামনে গতকাল বৃহস্পতিবার সন্ধা ৬টায় কান্দিরপাড় মোড়ে দায়িত্ব থাকা পুলিশ কনস্টেবল মোর্শেদকে তার চাহিদামত উৎকোচ না দেওয়ায় অটোচালক জসীম উদ্দিনকে শারিরিক ভাবে নির্যাতন কওে তার অটো রিক্সাটি ভেঙ্গে ফেলে। ঘটনার বিষয়টি অবহিত হয়ে ট্রাফিক পুলিশ পরিদর্শক জিয়াউল হক টিপু তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন বলে রাত সাড়ে ৯টায় দৈনিক আমাদের কুমিল্লাকে নিশ্চিত করেছেন।

আহত অটোচালক জসীম উদ্দিন বলেন, পুলিশ কনস্টেবল মোর্শেদ টাকা ছাড়া কিছু বুঝে না। টাকা দিলে কাউকে ডিস্টার্ব করে না। আর না দিলে অটো ভাংচুর কিংবা আমার মত অবস্থা(শারিরিক নির্যাতন) বানিয়ে ফেলে। অনেকে মুখ বুঝে সহ্য করে থাকে। গরিব বলে কথা। আজ আমি ৫০টাকা দেইনি বলে আমাকে মেরে রক্তাক্ত করে ফেলেছে।

ঘটনার তাৎক্ষনিকতায় উপস্থিত পুলিশ কনস্টেবল মোর্শেদের কাছে বিষয়ে জানতে চাইলে সে কোন কথা বলতে রাজি হয়নি।

কান্দিরপাড় পুলিশ বক্সের দায়িত্ব থাকা এএসআই হুমায়ুন বলেন, আমি শেষে এসে শুনেছি। দুইজন দুইজনকে আঘাত করেছে। আমার পুলিশ কনস্টেবলের পোশাক ছিঁড়ে ফেলেছে। আমি আমার স্যারকে জানিয়েছি বিষয়টি।

কুমিল্লা ট্রাফিক পরিদর্শক জিয়াউল হক টিপু বলেন, আমি আমার পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। সদরের এমপি মহোদয়ের নির্দেশনায় আমরা অটো কান্দিরপাড়ে প্রবেশ করতে দিচ্ছি না, তারপরও তারা অটো নিয়ে প্রবেশ করে। আমরা চেষ্টা করি, যানজট মুক্ত করতে।