কুমিল্লায় মাদক মামলায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১১ মাস আগে

অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে পরষ্পর নিজ হেফাজতে রাখার দায়ে পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন কুমিল্লার আদালত। বৃহস্পতিবার (১৩ জুলাই) কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক বেগম সেলিনা আক্তার এ রায় দেন।
মামলার বিবরণে জানাযায়- ২০১৭ সালের ১৪ জুন দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়ারবাজারস্থ শীতলিয়া রাস্তার মাথায় জেলা গোয়েন্দা শাখা কুমিল্লা মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে মোঃ নবীর হোসেন প্রঃ নবী (৩২), মোঃ মফিজুর রহমান (৪০), বাহার মিয়া (৫২), মোঃ সাহেদ হোসেন (৩২) ও আবদুল কুদ্দুস (৩৯) কে ধৃত করে তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি বন্দুক, ৩টি কার্তুজসহ ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করে। পরদিন তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মামলা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা শাখার এসআই মোহাম্মদ শাহীন মিয়া ও মোঃ আঃ রহমান ঘটনার তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানিত হওয়ায় তাদের বিরুদ্ধে এ রায় প্রদান করেন।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি এডভোকেট মোঃ মজিবুর রহমান বাহার এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট ওবায়েদ উল্লাহ সরকার।