কুমিল্লা মহানগর কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১১ মাস আগে

কুমিল্লা মহানগর কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর জামাল নাছের। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর জহিরুল ইসলাম পাটোয়ারী, বিশিষ্ট শিল্পপতি ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আবদুল ফাত্তাহ, কেটিসিসি’র ভাইস চেয়ারম্যান জুনায়েদ শিকদার তপু।

রবিবার (১৩ আগষ্ট) সকালে কলেজ মিলানায়তনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে কুমিল্লা মহানগর কলেজের চেয়ারম্যান অধ্যক্ষ জিয়া মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের কুমিল্লা প্রতিনিধি সাদেক মামুন, স্বাগত বক্তব্য রাখেন প্রভাষক তাসলিমা জুনায়েদ।

এসময় বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেডের সিবিএ সভাপতি আবুল খায়ের, ড. আখতার হামিদ খান ভোকেশনাল সুপার মোজাম্মেল হক মজুমদার, কুমিল্লা রাজ্জাক হাইস্কুলেের প্রধান শিক্ষক সৈয়দা মাহমুদা সুলতানা।

কুমিল্লা মহানগর কলেজের পরিচালক হাসান মোর্শেদ ও প্রভাষক মাছুম বিল্লাহর সঞ্চালনায় মুনাজাত পরিচালনা করেন কেটিসিসি’র পরিচালক মাওলানা আবুল বারাকাত, শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষার্থী রকিবুল ইসলাম ও সুবর্না আক্তার।

আলোচনা সভায় বক্তারা শিক্ষার্থীদের আলোকিত মানুষ হয়ে দেশ ও সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান। শেষে বিদায়ী শিক্ষার্থী সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।