কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) তিতাসের বাতাকান্দি হাই-স্কুল মাঠে ঈগলের পথ সভায় জনস্রোত

সোহাইবুল ইসলাম সোহাগ ।।
প্রকাশ: ৫ মাস আগে

#জনগণ ৭ তারিখ ঈগলে ভোট দিবে-নাঈম হাসান
#জনগণ নাঈম হাসানকে সংসদে পাঠাবে-মোহাম্মদ আলী সুমন
#যারা দেউলিয়া তারা আবোল-তাবোল হুমকি দেয়- পারভেজ সরকার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ব্যারিস্টার নাঈম হাসানের ঈগল প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৩টায় তিতাস উপজেলার বাতাকান্দি হাই স্কুল মাঠে নাঈম হাসানের সমর্থনে হাজারো নেতাকর্মী ও সাধারণ মানুষের ঢল নামে। জনসভার পূর্বে তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারের প্রয়াত বাবার কবর জিয়ারত করেন ব্যারিস্টার নাঈম হাসানসহ নেতৃবৃন্দ। এর আগে ঈগলের পক্ষে তিতাসের বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন ব্যারিস্টার নাঈম, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী ভুইয়া সুমন ও তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারসহ তাদের কর্মী সমর্থকরা।
তিতাস উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে অটোরিকশা, মোটরসাইকেল করে ও আবার অনেকেই পায়ে হেঁটে ঈগল মার্কার সমর্থনে এ স্কুল মাঠে হাজারো সাধারণ মানুষের ঢল নামে। এ সময় হাজারো হাজারো নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রতিধ্বনিতে প্রকম্পিত হয়, স্লোগানে স্লোগানে মুখরিত হয় বাতাকান্দি হাই স্কুল মাঠ।
জনগণের প্রতি ব্যারিস্টার নাঈম হাসানকে সংসদে পাঠানোর আহ্বান জানান দাউদকান্দি উপজেলার পরিষদের চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী ভূঁইয়া সুমন ।
জনসভায় তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, কথা একটাই আগামী ৭ তারিখে ঈগলে সবাই ভোট দিবেন। নির্বাচনী সকল আচরন বিধি মেনে আমরা সকলের নিকট ভোট চাচ্ছি। ভোট কেন্দ্রে কেউ ঝামেলা করলে তাদের প্রতিহত করা হবে। যারা ব্যানার ছিড়ে ফেলেন, নেতাকর্মীদের হুমকি দেন। আপনারা কি আজকের জনসভার লোকগুলোকে সরাতে পারছেন। যারা দেউলিয়া তারা আবোল -তাবোল হুমকি দেয়। তাই আপনারা নির্ভয়ে যোগ্য প্রার্থীকে ভোট দিবেন।
শ্রদ্ধার সাথে সকল শহীদদের স্বরণ করে ও আল্লাহর সন্তুষ্টি অর্জন করে জনসভায় ঈগল প্রতীকের প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসান বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া দেশের এমন কোথাও লাগে নাই, বা হয়নি। আমাদের মহাআকাশে স্যাটেলাইট আছে, টার্নেল আছে। উনার উন্নয়নের শেষ নেই। আর আমাদের ঈমানি দায়িত্বের ভোট প্রয়োগ থেকে দূরে রাখতে অনেকে নিল নকশা করে যাচ্ছে। আমি মনে করি যেভাবে মা-বোনসহ সকলে একে একে এখানে এসেছেন, এতে মনে হয় সকলে ঈগলেই ভোট দিবেন।

তিতাস উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন, জেলা পরিষদ সদস্য জেবন্নেছা জেবু, ,উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহ আলম শান্তি, তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর নবী, সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন আহমেদ প্রমুখ।
ব্যারিস্টার নাঈম হাসানের সহধর্মিণী ও তার বড় বোন সাধারণ মানুষের সঙ্গে মিলে নির্বাচনী সভায় স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।