কুসিক নির্বাচন : যে কোন কিছুর বিনিময়ে আমি নির্বাচনের মাঠে থাকব ইনশাআল্লাহ্ – মেয়র সাক্কু

শাহাজাদা এমরান
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু বলেছেন, আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করব । আমার বিরুদ্ধে অপপ্রচার চলছে। আমি স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, আমি নির্বাচনের মাঠে আছি এবং যে কোন কিছুর বিনিময়ে নির্বাচনের মাঠে থাকব ইনশাআল্লাহ্ । তিনি শনিবার (১৪ মে) দুপুরে আসন্ন সিটি নির্বাচন নিয়ে কথা বলতে গিয়ে এই প্রতিবেদককে এ কথা বলেন।

মেয়র মনিরুল হক সাক্কু বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত দুই বার নির্বাচন হয়েছে এবং আমি দুই বারই নির্বাচিত হয়েছি। এই দুই নির্বাচনের সময় আমি যেই ইস্তেহার দিয়েছিলাম তার ৭০ ভাগ কাজ সম্পন্ন করতে পেরেছি। বাকী আছে ৩০ ভাগ কাজ করার। আমার এই অসম্পন্ন কাজ সম্পন্ন করার জন্য আমি এবারো নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

মাননীয় প্রধান মন্ত্রী কুমিল্লার উন্নয়ন কাজ করার জন্য আমাকে দেড় হাজার কোটি টাকার বরাদ্ধ দিয়েছেন। এই বিশাল উন্নয়ন কাজ গুলো সম্পন্ন করতেই আমার দল বিএনপি নির্বাচন না করার পরেও আমি স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছি।

নগরজুড়ে আলোচনা চলছে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ার কারণে আপনি নির্বাচন নাও করতে পারেন এই বিষয়ে জানতে চাইলে মেয়র মনিরুল হক সাক্কু বলেন, এটা আমার বিরুদ্ধে অপপ্রচার। বিএনপির একটি অংশ এই অপপ্রচার চালাচ্ছে।

স্থানীয় এমপি বাহার ভাইয়ের সাথে কুমিল্লা নগরীর উন্নয়নের স্বার্থে আমি মিলে মিশে সমন্বয় সাধন করে কাজ করছি। এই অর্থ এই নয় যে, তাঁর প্রার্থী থাকলে আমি নির্বাচন করব না। আমি আপনার মাধ্যমে নগরবাসীকে জানিয়ে দিচ্ছি, আমি নির্বাচন করব। নগরবাসীর উন্নয়নের জন্য আমার অসমাপ্ত ৩০ ভাগ কাজ শেষ করার জন্যই নির্বাচন করব।

মেয়র সাক্কু নির্বাচন নিয়ে ভোটারদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেন।

উল্লেখ্য, আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশনের তৃতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।