চৌদ্দগ্রামে ট্রাকের পিছনে পিকআপের ধাক্কায় চালক নিহত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মো: লিটন মিয়া (৫৫) নামে এক পিকআপ চালক নিহত হয়েছে। তিনি চাঁদপুর জেলার কচুয়া থানার বাসিন্দা বলে জানা গেছে।
শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক পৌঁনে ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি লেনে আমজাদের বাজার এলাকায় একটি পিকআপ গাড়ি অজ্ঞাতনামা অপর একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দিলে পিকআপটি ধুমড়েমুচড়ে যায়। এ সময় পিকআপ চালক লিটন মিয়া গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত পিকআপ চালককে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের একটি টিম স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত স্বজনদের নিকট লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

শুক্রবার ( ০১ সেপ্টম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম লোকমান হোসাইন জানান, ‘সড়ক দুর্ঘটনায় লিটন নামে এক পিকআপ চালক নিহত হয়েছে। সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করেছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হবে।