চৌদ্দগ্রামে বালু বোঝাই ট্রাক থেকে বেরিয়ে এলো ৩৫ কেজি গাঁজা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১১ মাস আগে

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশ দেখে পালানোর সময় ধাওয়া দিয়ে বালু বোঝাই একটি ট্রাক আটক করা হয়েছে। প্রথমে এই ট্রাকের পালানোর কারণ বুঝা না গেলেও ট্রাকের বালু সরালে বেরিয়ে আসে মূল রহস্য। শুক্রবার (৪ আগস্ট) সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপজেলার তালতলা এলাকায় এই ট্রাক আটকের পর তল্লাশি করে ৩৫ কেজি গাঁজা উদ্ধার করেছে মিয়াবাজার হাইওয়ে পুলিশ।
জানা গেছে, মিয়াবাজার হাইওয়ে থানার উপপরিদর্শক তোফাজ্জল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপজেলার তালতলা এলাকায় বালু বোঝাই একটি ড্রাম ট্রাক বেপরোয়া গতিতে আসতে দেখে থামানোর সংকেত দেয় হাইওয়ে পুলিশ। পুলিশের সংকেত অমান্য করে আরোও দ্রুত গতিতে চলে যাওয়ার সময় পুলিশ পেছনে ধাওয়া করে। পরে বেপরোয়া ট্রাকটির চালক মিয়াবাজার শামুকসার রাস্তার মাথায় ঢাকামুখী লেনে ট্রাকটি রেখে পালিয়ে যায়। এসময় ঢাকা মেট্রো ট-২৪-৬১৭৮ ট্রাকটি তল্লাশী করে ট্রাকে থাকা বালুর নিচ থেকে ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়ে।
বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার সেকেন্ডে অফিসার জানান, ট্রাকটিতে গাঁজা থাকায় এই চালক দ্রুত পালাচ্ছিলেন। পুলিশ ধাওয়া করলে ট্রাক রেখেই সে পালায়। ট্রাকটি জব্দ করা হয়।অজ্ঞাত চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।