জামায়াতের কাউন্সিলর প্রার্থীর পক্ষ নেওয়ায় আওয়ামী লীগ নেতা,বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী হওয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিস্কার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ১নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক কাজী আবু মোহাম্মদ নৌশাদকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে জামায়াত  সমর্থিত প্রার্থী গোলাম কিবরিয়ার পক্ষে কাজ করায় সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়। মঙ্গলবার মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
এদিকে ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোশারফ হোসেন মোর্শেদকে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন ও দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।
কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু ও সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন ও দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগ ২৭ নং শাখার সভাপতি মোশারফ হোসেন মোর্শেদকে কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার কার্যনির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাকে অব্যাহতি দেওয়া হলো।
উল্লেখ্য, ২৭ নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রাথী হচ্ছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সদ্য সাবেক কাউন্সিলর আবুল হাছান। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি মোশারফ হোসেন মোর্শেদও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।