নতুন নতুন হাউজ টিউটর পেল কুবির হলগুলো

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

কুমিল্লা বিশ^বিদ্যালয় সংবাদদাতা
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবাসিক হলগুলোতে নতুন হাউজ টিউটর নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার (৬ জুন) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত পৃথক চারটি অফিস আদেশে বিষয়টি জানানো হয়।
অফিস আদেশ অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আইন বিভাগের সহকারী অধ্যাপক মো. আলী আহমেদ কাজেম ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ সজিব রহমান, শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রভাষক মো. মাকসুদুর রহমান, কাজী নজরুল ইসলাম হলে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ফাহাদ জিয়া ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক অর্ণব বিশ্বাস এবং নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক সংগীতা বসাক ও ফার্মেসী বিভাগের প্রভাষক সাদিয়া জাহানকে হাউজ টিউটর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।
এছাড়া শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের হাউজ টিউটর ও কম্পিউটার সাইন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মহিবুল্লাহ এবং কাজী নজরুল ইসলাম হলের হাউজ টিউটর ও ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক মো. এনামুল হকের মেয়াদ চলতি বছরের ১৬ সেপ্টেম্বও পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।
নতুন নিয়োগপ্রাপ্তরা আগামী দুই বছর এই দায়িত্ব পালন করবেন বলেও উল্লেখ করা হয় হয় অফিস আদেশে।