নতুন নেতৃত্ব পেল কুবি রোভার স্কাউট

কুবি প্রতিনিধি।।
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোভার স্কাউট গ্রুপের বার্ষিক ডে- ক্যাম্প ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা
আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের অদূরে স্বপ্নচূড়া রিসোর্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নতুন কমিটিতে সিনিয়র রোভারমেট হিসেবে মনোনীত হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদুল ইসলাম ও সিনিয়র রোভারমেট গার্ল-ইন-রোভার হিসেবে মনোনীত হয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জাকিয়া সুলতানা বিথী।

এছাড়াও নতুন এ কমিটিতে রোভারমেট হিসেবে রয়েছেন সাইদুল ইসলাম সিফাত, ইমাম হোসেন, মো. নূরুল হক এবং সহকারী রোভারমেট হিসেবে রয়েছেন মোঃ মহি উদ্দিন, মো.ইয়ামিন ভূঁইয়া, মো.তোফাজ্জল হোসেন ও মোঃ হাসান। রোভারমেট গার্ল ইন রোভার হিসেবে রয়েছেন মাহবুবা মাহা, রোকেয়া আক্তার, ইয়ামিন আখন্দ (রোজা) এবং সহকারী রোভারমেট হিসেবে রয়েছেন নাসরিন আক্তার, চাঁদনি আক্তার, সুমাইয়া জান্নাত ও শারমিন আক্তার লাকি।

রোভার ইমাম হোসেন ও রোভার মাহবুবা মাহার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ সম্পাদক ও ইউনিট লিডার এবং লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জিয়া উদ্দিন এবং একই বিভাগের সহযোগী অধ্যাপক ও গার্ল-ইন-ইউনিট লিডার জান্নাতুল ফেরদৌস।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা রোভারের সম্পাদক মাইনুদ্দিন খন্দকার, কুমিল্লা জেলা রোভার লিডার মো. দিদারুল হক রিমন এবং বাংলাদেশ স্কাউটসের প্রকাশনা উপ-কমিটির সদস্য মো. মহিউদ্দিন লিটন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটের সাবেক সিনিয়র রোভারমেট মো. আনোয়ার হোসাইন, খোরশেদ আলম এবং সদ্য বিদায়ী কমিটির সিনিয়র রোভারমেট আবদুর রহমান, সিনিয়র রোভারমেট গার্ল ইন রোভার সুবাহ ইয়াসমিন বন্যা, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের রোভারমেট তুহিন মিয়া ও গার্ল ইন সিনিয়র রোভারমেট রাবেয়া আক্তার।

উল্লেখ্য, বার্ষিক ডে-ক্যাম্প ও দায়িত্ব হস্তান্তর উপলক্ষ্যে সকালে রোভারদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে পাইওনিয়ারিং ও ফার্স্ট এইড বেইজ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানের সমাপ্তি হয়।