নোয়াখালীতে চার হত্যাসহ ছয় মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সোমবার (২৩ মে) ভোরে চারটি হত্যাসহ ছয় মামলার পলাতক আসামি বাশার ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার কেন্দুরবাগ এলাকা থেকে একটি দেশীয় তৈরি এলজি ও এক রাউন্ড কার্তুজসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবুল বাশার ওরফে বাশার ডাকাত বেগমগঞ্জের ছয়ারী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভবানীজীবনপুর গ্রামের নুর ইসলাম ওরফে বয়রার ছেলে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আবুল বাশার চারটি হত্যা, একটি ডাকাতি ও আরেকটি মামলায় সাজাপ্রাপ্তসহ ছয় মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। বেগমগঞ্জের ওসি মীর জাহেদুল হক রনির নেতৃত্বে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেফতার করেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, রোববার (২২ মে) চট্টগ্রাম থেকে উপ-পরিদর্শক (এসআই) রোবেল মিয়া ও ফিরোজ আহমেদ তাকে অনুসরণ করে আসছিলেন। সোমবার ভোরের দিকে বেগমগঞ্জের কেন্দুরবাগ এলাকায় পুলিশ দেখে তিনি গুলি করার চেষ্টা করেন। পরে কৌশলে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

ওসি আরো জানান, বাশারের বিরুদ্ধে নতুন করে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।