ফেনীতে ১২৩০ লিটার চোরাই ডিজেলসহ আটক ৪

ফেনী প্রতিনিধি :
প্রকাশ: ২ সপ্তাহ আগে

ফেনীর লালপোলে ১২৩০ লিটার চোরাই ডিজেলসহ চারজনকে আটক করেছে র‍্যাব। সোমবার (১৪ নভেম্বর) সকালে তাদের আটক করা হয়। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। উদ্ধারকৃত ডিজেলের মূল্য ১ লাখ ৩৪ হাজার টাকা ।

আটকরা হলেন- ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণখান বাড়ির জয়নাল আবেদীনের ছেলে মো. আহাম্মদ আলী (৩৫), মৃত ওবায়দুর রহমানের ছেলে মো. খুরশিদ আলম (৩৮), পশ্চিম সিলোনিয়া এলাকার আবদুল মুন্নাফের ছেলে মো. খুরশিদ আলম (৭০) ও মৃত হামিদুর রহমানের ছেলে নিজাম উদ্দিন (৬৫)।

ফেনীর র‍্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লালপোল বাজার অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করে র‌্যাবের একটি দল। তাদের দেওয়া তথ্যে বিভিন্ন সাইজের ১২টি তেলের গ্যালন ও চারটি ড্রামে ১২৩০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করা হয়। এ সময় তেল বহনকারী কাগজপত্র বিহীন অটোরিকশা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা দীর্ঘদিন যাবত অবৈধভাবে বিভিন্ন এলাকা থেকে চোরাই ডিজেল সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ আশপাশের জেলায় বিক্রি করে আসছেন।

ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, উদ্ধার ডিজেল ও আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।