বঙ্গবন্ধুকে হত্যার পর দেশকে ব্যর্থ করার অনেক চেষ্টা করা হয়েছে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।।
প্রকাশ: ৭ মাস আগে

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর এই রাষ্ট্রকে ব্যর্থ রাষ্ট্র করার অনেক চেষ্টা করা হয়েছে।

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের আয়োজনে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আইনমন্ত্রী বলেন, যেসব আলবদর ও রাজাকার আমাদের মা-বোনদের ইজ্জত নষ্ট করেছে, মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে, তারাই বাংলাদেশের পতাকা উড়িয়েছে। তারা সেই পাকিস্তানের সঙ্গে সম্পর্ক রাখার পর আবার ক্ষমতায় এসেছেন। তাদের সব সম্পতি ফিরে পেয়েছেন এবং তারা দাপটের সঙ্গে এই দেশ লুন্ঠন করেছেন। সবকিছু করার পরও তারা ইতিহাস বিকৃত করেছেন।

আইনমন্ত্রী বলেন, আজকে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করিয়েছেন। আজ যারা বৃত্তি পেয়েছেন, তারা এই মর্যাদা অক্ষুন্ন রাখবেন। শেখ হাসিনা ২০৪১ সালের যে ভিশন, তা বাস্তাবায়নের জন্য সবার প্রতি আহ্বান জানান আনিসুল হক।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, ডিসি মো. শাহগীর আলম ও এসপি মোহাম্মদ শাখাওয়াত হোসেন প্রমুখ।