বন্ধ ক্যাম্পাসে যুবক-যুবতীদের প্রেমে বাঁধা; লাঞ্ছিত উপাধ্যক্ষ

সুফিয়ান রাসেল ।। 
প্রকাশ: ১১ মাস আগে

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ক্যাম্পাসে বখাটের হাতে  উপাধ্যক্ষকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১১টায় কলেজের কান্দিরপাড় উচ্চমাধ্যমিক শাখায় এ ঘটনা হয়। এ বিষয়ে স্থানীয় পুলিশকে অবহিত করেছেন কলেজ প্রশাসন।
রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ইউনুস মিয়া জানান, রমজান মাসে কলেজ বন্ধ। উচ্চমাধ্যমিক শাখার দশতলা ভবনের একটি কর্নারে যুবক, যুবতীকে দেখে কর্মচারীরা। তাদের ক্যাম্পাস থেকে বের হতে বললে কর্মচারীদের মারতে ধরে।
বিষয়টি তাৎক্ষনিক উপাধ্যক্ষ মহোদয়কে তারা অবহিত করে। উপাধ্যক্ষ গিয়ে তাদেরকে কলেজ ত্যাগ করার কথা বললে যুবকটি স্যারের সাথে অসৌজন্য মূলক আচরণ করে। স্যারকে মারতে ধরে। আমার বাড়ি এখানে তুমি মিয়া কলেজের কে? এমন শব্দ ব্যবহার করে ছেলেটা। সে পরিচয়দেয় ছাত্রলীগ কর্মী, কিন্তু পড়া লেখা করে না।
নিজ ক্যাম্পাসে লাঞ্চনার বিষয়ে ভিক্টোরিয়া সরকারি কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মৃণাল কান্তি গোস্বামী বলেন, বিষয়টি দুঃখ জনক। ঘটনার সাথেসাথে আমরা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ি ইনচার্জকে অবহিত করেছি। সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে অভিযুক্ত ছেলে মেয়ের ভিডিও ফুটেজ সংরক্ষণ করা হয়েছে।
কান্দিরপাড় ফাঁড়ি ইনচার্জ তপন বাকচী জানান, বৃহস্পতিবার বিষয়টি জানার সাথে সাথে কলেজ ক্যাম্পাসে পুলিশ গিয়েছে। অভিযুক্ত ছেলে-মেয়ে পূর্বেই চলে যায়। জানতে পেরেছি তার নাম রিপন। বাড়ি উত্তর চর্থা তেইলাপুকুরপাড়। কলেজ প্রশাসন মৌখিকভাবে জানিয়েছেন, লিখিত অভিযোগ করেনি।