বন্যার্তদের পাশে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৫ মাস আগে

বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার ভোক্তা অধিকারের কর্মকর্তা-কর্মাচারীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া অধিদপ্তরের মহাপরিচালকের কাছ থেকে সহায়তার দুই লাখ টাকার চেক গ্রহণ করেন। এসময় অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার উপস্থিত ছিলেন।

এক বিজ্ঞপ্তিতে ভোক্তা অধিকারের সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, সোমবার সকালে সারাদেশের মোট ৯৪ জন কর্মকর্তার পক্ষে বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের হাতে সহায়তার এ অর্থ তুলে দেন সিলেট বিভাগের উপ-পরিচালক মো. ফখরুল ইসলাম।

তিনি জানান, ভোক্তা অধিকারের কর্মকর্তারা সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিত মানুষের সাহায্যে নিজেদের বেতনের টাকা থেকে এ অর্থ প্রদান করেছেন।

ভোক্তা অধিকারের ডিজি এ এইচ এম সফিকুজ্জামান তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা সিলেট এবং সুনামগঞ্জের বন্যাদুর্গত এলাকার বানভাসি মানুষের পাশে মানবিক সহায়তার হাত সম্প্রসারিত করেছেন। আজ সিলেট বিভাগীয় কমিশনার মহোদয়ের হাতে নগদ অর্থ সাহায্য সিলেট বিভাগের ভোক্তার ডিডির মাধ্যমে হস্তান্তর করা হয়। আমাদের এ ক্ষুদ্র প্রয়াস অব্যাহত থাকবে আশা করি। সামর্থবান সকলকে বন্যাদুর্গতের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।