বিএনপির রোডমার্চ সফল করতে নিমসারে প্রচারপত্র বিতরণ

আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি-- নিমসার বাজারে মিজান চেয়ারম্যান
রোডমার্চ
প্রকাশ: ৫ মাস আগে

স্টাফ রিপোর্টার।।
সরকারের পদত্যাগের দাবিতে আগামী বৃহস্পতিবার চট্টগ্রাম বিভাগে রোডমার্চ করবে বিএনপি। ৫ অক্টোবরের কর্মসূচি সফল করতে দলের ব্যাপক প্রস্তুতি। এতে কয়েক লাখ মানুষ অংশ নেবে বলে আশা করছেন বিএনপি নেতারা। আজ সোমবার সকালে বুড়িচং নিমসার বাজারে প্রচারপত্র বিতরণ করেছেন
সাবেক বুড়িচং উপজেলা চেয়ারম্যান ও বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমান। এতে স্থানীয় নেতাকর্মী যোগদান করেন।

 

বিএনপির দলীয় সূত্র জানায়, কুমিল্লা থেকে রওনা হবে রোডমার্চ। এরপর ফেনী হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় দেড়শ কিলোমিটার পথ পাড়ি দিয়ে শেষ হবে চট্টগ্রামে। শুরু থেকে শেষ পর্যন্ত মোট চারটি জনসভা হবে। সকাল ১০টায় প্রথম সভাটি হবে কুমিল্লায়। এই সভা শেষে রোডমার্চ রওনা হবে ফেনীর পথে। ফেনীর মহিপালে হবে দ্বিতীয় জনসভা। তৃতীয়টি হবে চট্টগ্রামের মীরসরাই উপজেলা সদরে। চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি মোড়ে চতুর্থ জনসভার মাধ্যমে শেষ হবে এই রোডমার্চ। ৫ অক্টোবরের রোডমার্চে নেতৃত্ব দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চ প্রস্তুতি বিষয়ে বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমান বলেন, রোডমার্চ সফল করতে থানা পর্যায়েও সভা করা হয়েছে। আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। প্রতিটি সভায় সমবেত হবে লাখো মানুষ। এছাড়া যাত্রাপথে জায়গায় জায়গায় হাজার হাজার মানুষ রোডমার্চকে স্বাগত জানাবে। সরকার পতনের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ যে নিদের্শনা দিবেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আমরা শতভাগ বাস্তবায়ন করবো।