ব্রাক্ষনপাড়ায় মামার গ্যাস পাম্পে ভাগিনার ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

ফারুক আহমেদ, ব্রাহ্মনপাড়া।।

কুমিল্লার ব্রাক্ষনপাড়ায় মামার গ্যাস পাম্পে ভাগিনার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পু্লশি। ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া রফিক ভূঁইয়ার এলপিজি ফিলিং ষ্টেশনেনিহত যুবক উপজেলার নাগাইশ গ্রামে মৃত আবুল কাশেমের ছেলে মো: জুনায়েদ হোসেন(২২)। তিনি তার মামার গ্যাস পাম্পে থাকতেন।

গ্যাস পাম্পের মালিক রফিক ভূইয়া বলেন, জুনায়েদ আমার আপন ভাগিনা। তার বাবা মারা যাওয়ার পর থেকেই আমি বিভিন্ন সময় তাদের পরিবারের পাশে থাকার চেষ্টা করি। পরে আমি আমার গ্যাস পাম্পে চাকরি দেই। প্রতিদিনের মত করে সে তার কাজকর্ম শেষ করে গ্যাস পাম্পের একটি রুমে ঘুমাতে যায়। আমি সকালে বাসা থেকে এসে দেখি যে গ্যাস পাম্পের সামনে অনেক গুলো সিএনজি জমে আছে। পরে দেখতে পাই জুনায়েদের রুম ভিতর থেকে লক লাগানো। আমি অনেক ডাকাডাকি করি কিন্তু ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পেছন দিক দিয়ে জানালার গ্লাস ভেঙ্গে দেখতে পাই সে ঝুলে আছে। পরে আমি পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে ভাগিনার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ব্রাক্ষনপাড়ায় থানার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করি দেখতে পাই রাতের কোন এক সময় ফ্যান জুলানো রডের সাথে গলায় রশি পেঁচিয়ে সে আত্মহত্যা করে। তবে প্রাথমিকভাবে জানা যায় সে মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।