মুরাদনগরে পাতা কুড়ানো নিয়ে ঝগড়া, ধাক্কায় একজনের মৃত্যু

মুরাদনগর প্রতিনিধি ।।
প্রকাশ: ২ মাস আগে

মুরাদনগরে গাছের পাতা কুড়ানো নিয়ে দুই ব্যক্তির ঝগড়ার সময় ধাক্কায় পড়ে গিয়ে এক জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) উপজেলার ধামঘর ইউনিয়নের ধামঘর দক্ষিণ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, ধামঘর দক্ষিণ পাড়ার মৃত নোয়াব আলীর ছেলে জহির মিয়া (৫০) ও তার পাশের বাড়ির মৃত আফাজ উদ্দিনের ছেলে খোরশেদ আলমের (৪৫) মধ্যে বুধবার দুইজনের স্ত্রীর পাতা কুড়ানো নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে খোরশেদ আলমের ধাক্কায় জহির মিয়া মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন খোরশেদ আলমকে ধরে পুলিশে সোপর্দ করেন।

নিহত জহির মিয়ার স্ত্রী সেলিনা বেগম বলেন, আমি বাড়ির পাশের পুকুর পাড় থেকে পাতা কুড়াতে গেলে খোরশেদ আলমের স্ত্রী গালমন্দ করেন। একপর্যায়ে আমার স্বামী প্রতিবাদ করলে খোরশেদ আলম আমাদের একমাত্র চলাচলের রাস্তা বন্ধ করে দেন। বিষয়টি নিয়ে খোরশেদের সাথে কথা বলতে গেলে আমার স্বামীকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। খোরশেদ আলমের ধাক্কায় আমার স্বামীর মৃত্যু হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার বলেন, জহিরের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। এ বিষয়ে নিহত জহির মিয়ার স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।