মুরাদনগরে  বঙ্গবন্ধু  গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের অনুর্ধ্ব -১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

এন এ মুরাদ ।। মুরাদনগরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের (বালক) অনুর্ধ্ব -১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার  (২১ মে) বিকাল ৩ টায় কুমিল্লা  জেলার মুরাদনগর  উপজেলার লক্ষীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে  এই খেলা হয়। এতে অংশগ্রহণ করেন ধামঘর ইউনিয়ন  বনাম আকবপুর ইউনিয়ন ।
৯০ মিনিটের এই খেলায় ছিল টান টান উত্তেজনা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ৪০  মিনিটের মাথায় আকবপুরের  পক্ষে সবুজ প্রথম  ১ টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। তারপর ৫৫ মিনিটে ধামঘরের পক্ষে ফ্রি কিক থেকে গোল করে দলকে সমতায় আনেন ফয়সাল আহমেদ।
৮০ মিনিটে আকবপুর ইউনিয়নের খেলোয়াড় সাইফুল ইসলাম সানি গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। ৯০ মিনিট খেলা শেষে ২-১ গোলে রানার্সআপ হয় আকবপুর ইউনিয়ন।
উক্ত খেলায় মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুরাদনগরের সংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।  খেলা শেষে তিনি বিজয়ী দলের হাতে পুরুষ্কার তুলে দেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন মুরাদনগর থানা অফিসার ইনচার্জ ওসি আবুল হাসিম।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ধামঘর ইউপি চেয়ারম্যান আব্দুল কাদির। আকবপুর ইউনিয়ন চেয়ারম্যান শিমুল বিল্লালসহ স্হানীয়  নেতৃবৃন্দ