মুরাদনগর সরকারী হাসপাতালে দালাল মুক্তকরণ অভিযান

ভ্রাম্যমান আদালতে একজনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

এন এ মুরাদ ।। কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল মুক্তকরণ অভিযানকালে দালাল চক্রের সদস‍্য উত্তম দেবনাথ নামে এক যুুবককে আটক করেছেন ভ্রাম‍্যমাণ আদালত। এসময় তাকে ১০হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যামন আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ। রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই অভিযান পরিচালনা করা হয়। এমন অপরাধ আর না করার শর্তে তার কাছ থেকে মুচলেকা রেখে তাকে ছেড়ে দেওয়া হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাজমুল আলম বলেন, গত একসপ্তাহ হাসপাতালে দালালের উৎপাত বেড়ে যাওয়ায় প্রশাসনের সহযোগীতায় অভিযান পরিচালনা করা হয়। এসময় দালাল চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়।

নির্বাহী ম‍্যাজিস্ট্রেট অভিষেক দাশ জানান, মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি দালাল চক্র রোগীদের ভুল তথ‍্য দিয়ে বেসরকারি ক্লিনিক ও বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারে চিকিৎসা দিয়ে আসছিল এমন তথ্যের ভিত্তিতে রবিবার বেলা ২টার দিকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ ডাঃ নাজমুল আলম, মেডিকেল অফিসার সিরাজুল ইসলাম মানিক ও থানা প্রশাসনের লোকজন ।