‘শেখ হাসিনার জন্য প্রাণ দিতে প্রস্তুত ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ’

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

সুফিয়ান রাসেল ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। রবিবার (০৫ জুন) মিছিলটি কলেজের কলা ভবনের সামনে থেকে শুরু হয়। পরে কলেজের সকল সড়ক প্রদক্ষিণ করে পরিক্ষা ভবন হয়ে আবার কলা ভবনের সামনে এসে শেষ হয়। এর আগে নজরুল হল ছাত্রলীগের একটি মিছিল হলের সামনে থেকে এস কলেজ ছাত্রলীগের মিছিলে যোগ দেয়।

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ আহবায়ক কাজী সায়েমের নেতৃত্বে মিছিলের আয়োজন করে কলেজ ছাত্রলীগ। এ সময় মিছিলে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ সদস্য রাকিবুল ইসলাম রাকিব, রাকিবুল ইসলাম জোবায়ের, আবদুর রহমান বাবু, ইরেজি বিভাগ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাওহীদ আজিজ, নজরুল হল ছাত্রলীগ নেতা শাওন হোসাইন, মেহেদী হাসান মনির প্রমুখ।

মিছিল শেষে সমাপনী বক্তব্যে ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, এটা ৭৫ নয়, ২০০৪ও নয়। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দরকার হলে অকাতরে প্রাণ দিতে প্রস্তুত আছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ। তবুও জামাত শিবির ও বিএনপির যেসকল কর্মী বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদেরকে রাজপথেই প্রতিহত করা হবে। দরকার হলে দেশ থেকে বিতাড়িত করা হবে।

আদর্শবিহীন সংগঠন ছাত্রদলের সাধারণ সম্পাদক জাতির জনকের কন্যার দিকে আঙ্গুল তোলার সাহস কি করে পায়? আমরা ছাত্রলীগ প্রস্তুত এসব অপশক্তিকে প্রতিহত করতে।