সরকারের উন্নয়ন প্রচারে আবদুছ ছালাম বেগের শোভাযাত্রা-পথসভা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৫ মাস আগে

স্টাফ রিপোর্টার।।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে ব্যতিক্রম শোভাযাত্রা করেছেন দলের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১১ অক্টোবর) কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) এলাকায় এ প্রচারের আয়োজন করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো: আবদুছ ছালাম বেগ। এতে দেড় হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

 

বৃহস্পতিবার (১১অক্টোবর) বেলা ১১টায় বুড়িচং সোনাইসার বেগ বাড়ি থেকে শুরু হয়ে ভরাসার, খারাতাইয়া, বুড়িচং, পূর্ণমতি, সাহেবাবাদ, ব্রাক্ষণপাড়া, ধানদৌল, বড়ধুশিয়া, চান্দলা বাজার হয়ে মিরপুর গ্রামে গিয়ে শেষ হয়। গণসংযোগে কয়েকটি পথসভা অনুষ্ঠিত হয়। বিশাল শোভাযাত্রায় সরকারের উন্নয়ন স্লোগান ও প্রচারপত্র বিতরণ করেন আবদুছ ছালাম বেগ।

 

সভার সমাপনী বক্তব্যে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো: আবদুছ ছালাম বেগ বলেন, আমি দলের কাছে মনোনয়ন চাইব, দল আমাকে মনোনয়ন দিলে ইলেকশন করব। আর আমাকে না দিয়ে অন্য কাউকে দিলে তার পক্ষে মাঠে নৌকার হয়ে কাজ করব। এ আসনের সাবেক সাংসদ মরহুম আব্দুল মতিন খসরু ভাইয়ের কবর জিয়ারত করলাম। ২০১৮ সালের নির্বাচনে আমি প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলাম। দলের সিদ্ধান্তে নির্বিচন না করে নৌকার জন্য কাজ করেছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশা করি।

 

 

 

সাবেক এ ছাত্র নেতা গত একাদশ সংসদ ও কুমিল্লা ৫ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। প্রধানমন্ত্রীর নির্দেশে মনোনয়ন প্রত্যাহার করে নেতা-কর্মীদের নিয়ে নৌকা মার্কার পক্ষে মাঠে কাজ করেন। তিনি ২০১৬ সাল থেকে এখনও সরকারের উন্নয়ন মূলক প্রচারণাগুলো চালিয়ে যাচ্ছেন। ২০২০ সালের শুরুতে মহামারী করোনা ভাইরাসের সময় নেতা-কর্মীদের নিয়ে কুমিল্লার ১৭টি উপজেলায় বিশেষ করে কুমিল্লা ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপজেলার ১৭ টি ইউনিয়নের গরিব দুঃখী, অসহায় মানুষের পাশে ছিলেন, এখনো তাদের পাশে আছেন।

 

 

পথসভার বক্তব্যে তিনি আরো বলেন, বুড়িচং- ব্রাহ্মণপাড়া উপজেলা মাদকের আগ্রাসন রয়েছে। আমি নির্বাচিত হলে এ দুই উপজেলার মাদক নির্মূলে ভূমিকা রাখবো। সীমান্ত ঘেঁষা তিনটি ইউনিয়নের অভিভাবকদের সাথে নিয়ে আইনশৃংখলা বাহিনীর সমন্বয়ে মাদকবিরোধী কর্মকান্ড পরিচালনা করে বুড়িচং-ব্রাহ্মণপাড়াকে মাদকমুক্ত করবো। আমি বিজয়ী হলে বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষের দুর্ভোগ লাঘবে এই দুই উপজেলার মানুষের প্রধান সমস্যা কুমিল্লা -মীরপুর সড়কটি। এই সড়কের বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে নিয়মিত যানজট লেগে থাকে। আমি এমপি নির্বাচিত হলে এ দুই স্থানে দুটি ফ্লাইওভার নির্মাণ করে দেব। এছাড়া বুড়িচং ব্রাহ্মণপাড়ার মানুষের দীর্ঘদিনের প্রত্যাশিত দুটি পৌরসভা গঠনেও উদ্যোগী হবেন বলে জানান আবদুছ ছালাম বেগ।