সাংবাদিক লাভলু কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-২ এর পুনরায় সভাপতি নির্বাচিত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ মাস আগে

বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার দপ্তর সম্পাদক ও দৈনিক ব্রাহ্মনপাড়া-বুড়িচং সংবাদের সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-২ এর পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-২ এর চতুর্থ বার্ষিক সাধারণ সভা শেষে সভাপতি পদে নির্বাচনে তিনি নির্বাচিত হন।
জানা যায়, কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-২ এর ৪র্থ বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার দিনব্যাপী সমিতির সদর দপ্তরে অনুষ্ঠিত হয়।
সমিতির বোর্ড এর সভাপতি সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সমিতির বোর্ডের সকল সদস্য, সকল জোনাল অফিসের ডিজিএম, এজিএম, বিভিন্ন জোনাল অফিসের গ্রাহক ও সদর দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোস্তাফিজুর রহমান এর সার্বিক তত্বাবধানে দিনব্যাপী পিঠা উৎসব, র‌্যাফেল ড্র, এবং শ্রেষ্ঠ বিদ্যুৎ বিল পরিশোধকারীদের পুরস্কৃত করাসহ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানের ২য় পর্বে সমিতি বোর্ড এর সদস্যদের মাঝে ২০২৪ সালের ৪ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন করা হয়। এতে পুনরায় সভাপতি নির্বাচিত হন- সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু। এছাড়া সহসভাপতি- জামাল হোসেন, সচিব- নজির আহাম্মদ ও কোষাধ্যক্ষ- মাকসুদা বেগম গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচিত হবার গৌরব অর্জন করেন।
উল্লেখ্য, সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু ২০২৩ সালেও গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন।
অভিনন্দন :
বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার দপ্তর সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-২ এর পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সভাপতি ইয়াসমীন রীমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান এবং ুটিম পথিক এর সদস্যবৃন্দ।