সড়ক দুর্ঘটনায় সাবেক এমপি মোহাম্মদ উল্যাহ নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি।।
প্রকাশ: ১০ মাস আগে

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় জাতীয় পার্টির (জাপা) সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যাহ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৩ আগস্ট) বিকেল ৩টার দিকে জেলা শহরের আলিয়া মাদরাসার সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

মোহাম্মদ উল্যাহ লক্ষ্মীপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর এলাকার আক্কাস মিয়া হাওলাদারের ছেলে।

মোহাম্মদ উল্যার বড় ছেলে রাকিব হোসেন বলেন, ‘রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির মোটরসাইকেল বাবাকে ধাক্কা দেয়। এতে বাবা ছিটকে সড়কের পাশে পড়েন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়।’

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জহুরুল ইসলাম রনি বলেন, হাসপাতাল আনার আগেই মোহাম্মদ উল্যাহ মারা গেছেন। তার মরদেহ বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা।

মোহাম্মদ উল্যাহ ১৯৮৬ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও লক্ষ্মীপুর পৌরসভার প্রথম চেয়ারম্যান ছিলেন। তিনি জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ছিলেন।

সবশেষ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করেন মোহাম্মদ উল্যাহ। শনিবার (১৯ আগস্ট) তার সভাপতিত্বে জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়। তিনি জেলা কমিটির সভাপতি প্রার্থী ছিলেন।