হোমনায় মোটর সাইকেল দুর্ঘটনায় চালক নিহত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

হোমনা প্রতিনিধি ।। কুমিল্লার হোমনা-মুরাদনগর রোডে মোটর সাইকেল দুর্ঘটনায় চালক নিহত এবং আহত হয়েছে তার আরোহী বন্ধু। নিহত রাহাতকে (১৬) রবিবার সকালে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন এবং আহত ফাহিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাহাত ছোট ঘারমোড়া গ্রামের প্রবাসী নুরুল ইসলামের ছেলে ও আহত ফাহিম একই গ্রামের জাকির হোসেনের ছেলে। শনিবার বিকেলে উপজেলার ছোট ঘাড়মোড়া ঈদগাহর পাশের সড়কে এ দুর্ঘটনায় ঘটে।
হাসপাতাল ও স্থানীয় সুত্রে জানা যায়, রাহাত তার বন্ধু ফাহিমকে নিয়ে দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে উপজেলা সদর থেকে ছোট ঘারমোড়া যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে রাহাত মাথায় ও ফাহিম পায়ে প্রচণ্ড আঘাত পেয়ে আহত হয়। স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য সমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্বতরত চিকিৎসক রাহাতকে আশঙ্কাজনক অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। রবিবার সকালে জানাজা শেষে তাকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবূদুস সালাম সিকদার বলেন, রাহাতকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছিল এবং ফাহিমকে হোমনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।