আওয়ামীলীগের অপর নাম মিথ্যাচার লীগ – হাজী ইয়াছিন

মাহফুজ নান্টু ।।
প্রকাশ: ১ বছর আগে

কেন্দ্রীয় বিএনপির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির আহবায়ক হাজী আমিনুর রশীদ ইয়াছিন বলেছেন, গণতন্ত্র রক্ষা ও গণতন্ত্রের মাতাকে মুক্ত করতে হয়তো আমার ভাই নয়নের মত আরো অনেককে রক্ত দিতে হবে। আমরা রক্ত দেয়ার জন্য প্রস্তুত আছি। তারপরেও এই জুলুমবাজ সরকার থেকে গণতন্ত্রের মাতা বেগম জিয়াকে মুক্ত করে ছাড়বো ইনশাল্লাহ।
ছাত্রদল নেতা নয়নের হত্যা মিথ্যা বানানো এমন প্রশ্নে হাজী ইয়াছিন বলেন, ফুটেজ আছে। বাংলাদেশে গুম খুনের বিষয়টি আর্ন্তজাতিক পরিমন্ডলেও জানা আছে। এসব মিথ্যাচার তাদের স্বভাব বলে উল্লেখ করে হাজী ইয়াছিন বলেন, আওয়ামীলীগের অপর নাম মিথ্যাচার লীগ। এই মিথ্যাচার লীগ থেকে সবাইকে সতর্ক থাকতে হবে।
ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিএনপির নেতা-কর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ছাত্রদল নেতা নয়ন মিয়া মারা যাওয়ার ঘটনায় গতকাল মঙ্গলবার বিক্ষোভ মিছিল শেষে হাজী ইয়াছিন এ কথা বলেন।
মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় নগরীর ধর্মসাগর দক্ষিন পাড় বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ভিক্টোরিয়া কলেজ সড়কের সামনে গিয়ে শেষ হয়।
সাবেক এমপি হাজী ইয়াছিন আরো বলেন, নয়নের এই আত্মত্যাগকে বুকে ধারণ করে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সম্মেলনকে সফল করতে হবে।
বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ সেলিম, দক্ষিন জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারি আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ বিভিন্ন ইউনিটের সহস্রাধিক নেতাকর্মী।