আ’লীগের মুলমন্ত্র হচ্ছে লুটপাটের অর্থনীতি, সকল ক্ষেত্রে দূর্নীতি -ড.খন্দকার মোশারফ

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি সভা
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশারফ হোসেন বলেছেন, গণতন্ত্রহরনকারী ফ্যাসিবাদ আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে কথা বলার কারনেই আজ মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যাও ষড়যন্ত্রমুলক মামলা দিয়ে বন্দি করে রাখা হয়েছে। লুটেরা ও দূর্র্নীতিবাজ আওয়ামীলীগের নেতাকর্মীদের সিন্ডিকেটের কারণে আজ দ্রব্যমুল্যের উর্ধ্বগতি।এই অবৈধ ও রাতে ভোট ডাকাতি করে ক্ষমতায় আসা শেখ হাসিনার সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ। আওয়ামীলীগের মুলমন্ত্র হচ্ছে লুটপাটের অর্থনীতি,সকল ক্ষেত্রে দূর্নীতি।

তিনি আজ সোমবার বেলা ১২টায় কুমিল্লা নগরীর একটি রেস্টেুরেন্টে আগামী ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশারফ হোসেন আরো বলেন, ফ্যাসিবাদ এই সরকারের শত বাঁধা বিপত্তির পরেও আমাদের চট্রগ্রাম, খুলনা, ময়মনসিংহ ও রংপুরের বিভাগীয় সমাবেশ সফল হয়েছে। এখানে আমাদের কর্মীদের চেয়েও সাধারণ জনগনের উপস্থিতি ছিল বেশী। ইনশাআল্লাহ আগামী ২৬ নভেম্বরও কুমিল্লায় স্মরণকালের বৃহৎ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় ত্রান ও পুন:বাসন বিষয়ক সম্পাদক হাজি আমিন উর রশীদ ইয়াছিন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সাবেক এমপি কর্নেল(অব:) আনোয়ারুল আজিম, মনজুরুল আহসান মুন্সি, আবদুল গফুর ভুইয়া, বিএনপির কেন্দ্রীয় নেতা আবুল কালাম, সৈয়দ জাহাঙ্গীর আলম প্রমুখ।
মতবিনিময় সভায় কুমিল্লা, ব্রাহ্মনবাড়িয়া, চাঁদপুর, ফেনী, নোয়াখালি ও লক্ষ্মীপুর জেলার বিএনপি ও এর সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক দায়িত্বে ছিলেন, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউছুফ মোল্লা টিপু ,কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজি জসিম উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পবিত্র কোরআন তেলোয়াত করেন নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি জসিম উদ্দিন।