কুবির রোটার‍্যেক্ট ক্লাবের উদ্যোগে শিক্ষা ও খেলাধুলা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নাজমুস সাকিব,কুবি ।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রোটার‍্যাক্ট ক্লাব আর কুমিল্লা ইউনিভার্সিটির উদ্যোগে মান্থলি প্রজেক্ট (মাসিক প্রকল্পের)  হিসেবে ‘চৌধুরীখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের’ শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা ও খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকাল তিনটার দিকে শিক্ষার্থীদের মধ্যে এ সামগ্রীগুলো বিতরণ করা হয়।

সাধারণ সম্পাদক মো. মাসুম বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব কুমিল্লার সভাপতি রোটারিয়ান বিলকিস আরা বেগম, সাবেক সভাপতি রোটারিয়ান কবির হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক রোটারিয়ান আহমাদুল্লাহ আসাদি, ডিস্ট্রিক্ট রোটার‍্যেক্ট রিপ্রেজেনটেটিভব রোটার‍্যেক্ট সাজ্জাদ হোসেন, রোটারেক্ট ক্লাব অব কুমিল্লা ইউনিভার্সিটির সভাপতি রোটার‍্যেক্ট মো: মারুফ হোসেন সরকার।


চৌধুরীখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের’ শিক্ষার্থীদের সাথে রোটারী ও রোটারেক্ট ক্লাবের নেতৃবৃন্দ।

রোটারি ক্লাব অব কুমিল্লার সভাপতি রোটারিয়ান বিলকিস আরা বেগম বলেন, স্বপ্ন সেটাই যেটা পূরনের প্রত্যাশা মানুষকে ঘুমাতে দেয় না। কাজেই তোমরা স্বপ্ন দেখ এবং স্বপ্ন পূরনের প্রত্যাশায় এগিয়ে যাও।

এছাড়াও রোটারেক্ট ক্লাব অব কুমিল্লা ইউনিভার্সিটির সভাপতি মো: মারুফ হোসেন সরকার বলেন, এটা আমাদের রোটারেক্ট ক্লাব কুমিল্লা ইউনিভার্সিটি কতৃক মান্থলি প্রজেক্ট যেটা হচ্ছে শিক্ষা ও খেলাধুলা সামগ্রী বিতরণ। আমাদের রোটারিয়ানদের সহযোগিতায় আমরা এটা আয়োজন করেছি। আয়োজনে সহযোগিতা করার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি।