কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি জালাল, সম্পাদক মাহিন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাব এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে কুমিল্লা কমার্স কলেজের ইংরেজি প্রভাষক মো. শাহ জালালকে এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. মাহিন উদ্দীন মাহিকে আগামী এক বছরের জন্য প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) কুমিল্লা কমার্স কলেজের অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাটখিল মাধ্যমিক শিক্ষা অফিসার ও সংগঠনের সাবেক সভাপতি মিজানুর রহমান ভূইয়া, উপদেষ্টা মন্ডলির সদস্য কুমিল্লা কমার্স কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির মাসউদ, রাচিয়া রাগবি আলীম মাদ্রাসার অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী, সোনার বাংলা কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান আনোয়ার হোসেন, এডভোকেট জয়নাল আবেদীন, নাট্যব্যক্তিত্ব আজহার সুমন, ইবনে তাইমিয়া কলেজের প্রভাষক মানিক হোসেন, বিশিষ্ট ব্যবসায়ি জাকির হোসেন, ব্যাংকার নাছির উদ্দীনসহ আরো অন্যান্য সদস্যবৃন্দ।

নবনির্বাচিত সভাপতি শাহ জালাল বলেন, আমরা গত এক বছরে প্রায় ৬০০ ব্যাগ রক্ত সংগ্রহ করে দিয়েছি। মূমুর্ষু রোগীদের পাশে থেকেছি। জাতীয় উৎসব পালনসহ সামাজিক কাজেও যুক্ত ছিলাম। আমাদের এই কাজের ধারাবাহিকতা বজায় থাকবে। ইনশাআল্লাহ।

উল্লেখ, কুমিল্লাস্থ বরুড়া উপজেলার স্থায়ী ও অস্থায়ী নাগরিকদের কে নিয়ে ২০২০ সালের ৫ সেপ্টেম্বর মুক্ত আলোচনার মাধ্যমে “কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাব” আত্মপ্রকাশ ঘটে।