বুড়িচংয়ে কিশোরিকে মাইক্রোবাসে তুলে ধর্ষন; তিন ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রোবাসে তুলে কিশোরিকে ধর্ষনের ঘটনায় তিন ধর্ষককে আটক করেছে কুমিল্লার বুড়িচং থানা পুলিশ। অভিযানে ধর্ষনের কাজে ব্যবহৃত মাইক্রোবাস ও একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করে পুলিশ।
পুলিশ জানায়, গত ২৭ ডিসেম্বর জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার নিমসার বাজার সংলগ্ন পরিহলপাড়া এলাকার একটি কবরস্থান থেকে মুমুর্ষ অবস্থায় ষোল বছরের এক কিশোরিকে উদ্ধার করে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ।
পরবর্তীতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় কিশোরিটি জানায়, তার বাড়ি মুন্সিগঞ্জ জেলার সদর থানা এলাকায়। তাকে একটি মাইক্রোবাসে তুলে তিনজন অজ্ঞাতনামা লোক বিভিন্ন স্থানে ঘুরাইয়া এক পর্যায়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে পরিহলপাড়া এলাকায় ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় কিশোরিটির মা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন।
বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, মামলা দায়েরের পর থেকে তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মোহাম্মদ জাবেদ উল ইসলাম, উপ-পরিদর্শক মোহাম্মদ জাহিদুল হক এবং ফোর্স সহ অভিযান পরিচালনা করে। পরে প্রযুক্তির ব্যবহার করে শুক্রবার রাতে জেলার সদর দক্ষিন এলাকায় অভিযান চালিয়ে ৩ আসামীকে আটক করে।
আটককৃতরা হলো- সদর দক্ষিন উপজেলার পাইন্না শিকারপুর গ্রামের মনির হোসেনের ছেলে রাকিব হোসেন(২০), চৌধুরী খোলা গ্রামের হাবিব উল্লার ছেলে মুক্তার হোসেন (২৮) ও রাজার খোলা গ্রামে মৃত আলী হোসেনের ছেলে জহিরুল ইসলাম (২৭)।
দেবপুর পুলিশ ফাঁড়ীর পরিদর্শক মোহাম্মদ জাবেদ উল ইসলাম জানান, গ্রেফতারকৃত ৩ আসামীকে কুমিল্লা আদালতে হাজির করলে আসামীরা ধর্ষনের কথা শিকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে।