কুমিল্লায় ঝটিকা মিছিলে রিজভী বললেন- আওয়ামীলীগ আর না, ডামি নির্বাচনে ভোট দেবো না

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ মাস আগে

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে কুমিল্লা উত্তর জেলার চান্দিনায় অবরোধের সমর্থনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঝটিকা মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।
রোববার (২৪ ডিসেম্বর) সকাল ৭টায় মহাসড়কের চান্দিনা উপজেলার বড়গোবিন্দপুর বাসস্ট্যান্ড এলাকায় মিছিল করেন তারা।
বিএনপি নেতা রিজভী বলেন, অসহযোগ আন্দোলনের মাধ্যমেই অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। দেশের মানুষ তামাশার ডামি নির্বাচন হতে দেবে না। তীব্র আন্দোলনের মাধ্যমে একতরফা নির্বাচন প্রতিরোধ করবে জনগণ। আওয়ামীলীগ আর না,ডামি নির্বাচনে ভোট দেবো না।
ভোটারদের উদ্দেশে তিনি বলেন, কেউ ভোটকেন্দ্রে যাবেন না, এই ভোট বর্জন করুন। সবাই নিজ নিজ বাসায় থাকুন। ভোট বর্জন ও শান্তিপূর্ণ অসহযোগ আন্দোলনের মধ্য দিয়ে গণতান্ত্রিক পথে আওয়ামী সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ।
মিছিলে বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন বশির, চান্দিনা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরীফুজ্জামান শরীফ ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সাজ্জাদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ চান্দিনা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।