কুমিল্লায় মোটর সাইকেল দূর্ঘটনায় চাচা-ভাতিজার মৃত্যু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

বন্ধুর সাথে দেখা করে ফেরার পথে মোটর সাইকেল দুর্ঘটনায় চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে এবং অপর এক জন কুমেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। নিহতরা হলো দেবিদ্বার উপজেলার ১০ নং গুণাইঘর ইউনিয়নের বনকুট গ্রামের রহমান মাস্টার বাড়ির মোঃ আঃ আউয়াল মিয়ার ছেলে মোঃ সজিব এবং তার চাচাতো ভাইপো মৃতঃ আবুল হাসেম মিয়ার ছেলে মোঃ তরিকুল ইসলাম তারেক। দু’জনেই উপজেলার জাফরগঞ্জ মীর আব্দুল গফুর কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্র। রোববার ভোর সাড়ে ৪ টায় ফেনীর বিসিক মোড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।
নিহত তারেকের বড় ভাই এমদাদুল হক সুমন জানান শনিবার সন্ধ্যায় তারেক সজিব ও বাবুর সাথে মোটর সাইকেল যোগে ফেনী পলি টেকনিক ইনস্টিটিউটের এক বন্ধুর সাথে দেখা করতে যায়। বন্ধুর সাথে দেখা করে ফেরার পথে ফেনী সদরের বিসিক মোড় এলাকায় তারা দুর্ঘটনার শিকার হয়। এতে তারেক ও সজিব মৃত্যুবরণ করে। মারাত্মক আহত একই বাড়ির আব্দুল করিমের ছেলে মোবারক হেসেন বাবু কুমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এদিকে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজার মৃত্যুতে বনকুট গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। রোববার বাদ আছর নামাজে জানাজা শেষে নিহতদের দাফন করার সময় কান্নায় ভেঙ্গে পড়েন অনেকে। নিহত সজিবের বাবা মোঃ আব্দুল আউয়াল কান্না বিজড়িত কন্ঠে জানান, শনিবার বিকেলে ছেলের সাথে শেষ দেখা। ভেবেছিলাম ছেলে বাড়িতেই আছে কিন্তু ছেলে যে এতদূর চলে গেছে জানতেই পারি নাই।
সকালে চৌদ্দগ্রাম থানায় কর্মরত এক প্রতিবেশী পুলিশের ফোনে প্রথমে জানতে পারি ছেলে আমার ফেনী সড়ক দুর্ঘটনায় মারা গেছে। সজিবের মায়ে আহাজারিতে ভারী হয়ে আছে গোটা বাড়ি। মাকে বলেছিলো খুব ক্ষিধা লেগেছে। মা তড়িঘড়ি করে ভাত রেধে শনিবার বিকেলে শেষ বারের মতো ছেলেকে খাইয়েছে, তারপর কোথা দিয়ে কি হলো কিছুই জানেননা মা।