কুমিল্লায় লাগাতার ১ বছর নিজের বাবার হাতে

ধর্ষিত মেয়ে, মামলা করলেন মা : ধর্ষক বাবা আটক
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

নিজের মেয়েকে লাগাতার ১বছর ধরে ধর্ষণ করেছে এক বাবা, এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে কুমিল্লা আদর্শ সদর উপজেলার ছত্রখিল এলাকায় । এমনকি এই ধর্ষণের কাজে সহযোগিতা করেছে ধর্ষকের মা মঞ্জুয়ারা বেগম ।
এই ঘটনায় মেয়ের মা রুজিনা (৩৫) থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ওই ধর্ষক বাবাকে আটক করে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ।আটককৃত ব্যক্তি কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের শাহ আলমের ছেলে খোরশেদ আলম (৫০) ।
মামলার বাদী রোজিনা বলেন, ২০০৮ সালে আমার সাথে খোরশেদ আলমের বিয়ে হয়।সংসার জীবনে আমার ১টি মেয়ে জন্ম লাভ করে।২ বছর না যেতে আমার জীবনে আসে নির্যাতন।পরবর্তীকালে আমাদের সংসার জীবনের বিচ্ছেদ ঘটে । আদালতের নিয়ম অনুযায়ী আমার মেয়ে আমার কাছে থেকে বড় হয়। আমার সাবেক স্বামী এক বছর আগে আমার কাছ থেকে মেয়েকে নিয়ে যায় তার বাড়িতে।মেয়েকে ওখানের একটি স্কুলে ভর্তি করে।মেয়ের সাথে আমার মোবাইলে কথা বলা হতো। মেয়ের সাথে কথা বলার সময় সে মেয়ের সামনে দাঁড়িয়ে থাকতো।স্কুল-প্রাইভেটে গেলে মেয়ের জন্য বাহিরে বসে থাকতো।কারো সাথে কথা বলতে দিতোনা।
তিনি আরও জানান,কিছুদিন আগে মেয়ের সাথে কথা হলে মেয়ে আমাকে জানায় এই ঘটনা। বাড়িতে আমার মেয়েকে জোড় করে সে ধর্ষণ করতো।কাউকে না বলার জন্য মেয়েকে ভয়ভীতি দেখাতো।তার দাদিকে সে প্রথম অবস্থায় এই বিষয় জানালে তার দাদি বলতো তোর বাবার সাথে থাক,কিছুই হইতোনা।এরমধ্যে কক্সবাজার মেয়েকে নিয়ে ঘুরতে যায়,সেখানেও মেয়েকে ধর্ষণ করে।
এদিকে এই ঘটনার বিষয় তার মাকে জানালে মেয়েকে খোরশেদ আলম মারধর করে।মেয়ের মা রোজিনা ছুটে আসে মেয়ের কাছে।এরপর এলাকাবাসীর সামনেই বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের বিষয়টি সবাইকে বললে এলাকাবাসী তাকে ধরতে গেলে সে পালিয়ে যায়।পরে ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল খবর পেয়ে তাকে আটক করে কোতয়ালী মডেল থানায় নিয়ে যায়।
এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে বলেন,বাবা তার মেয়েকে ধর্ষণ করছে এই ঘটনা খুবই লজ্জাজনক।আমি মনে করি বর্বরতার যুগ কেও হার মানিয়েছে।ধর্ষক খোরশদকে আটক করা হয়েছে।তাকে আদালত সৌপর্দ করা হবে।