কুমিল্লা শিক্ষাবোর্ডের ৬০ বছর পূর্তি উদযাপনে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে বুধবার(২ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার ৬০ বছর পূর্তি (হীরক জয়ন্তী) উৎসব পালন করা হয় এ উপলক্ষে বোর্ডের পক্ষ থেকে গ্রহন করা হয় বিস্তারিত কর্মসূচী। গৌরব ও ঐতিহ্যের হীরক জয়ন্তী উদযাপনে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করেছে কুমিল্লা শিক্ষাবোর্ড।

সকাল সাড়ে ৮টায় শিক্ষা বোর্ড ক্যাম্পাসে স্থাপিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পার্ঘ অর্পণের মধ্যে দিয়ে হীরক জয়ন্তীর উৎসব শুরু করে শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের। ৯টায় বিভিন্ন পেশার নেতৃবৃন্দদের উপস্থিতিতে এবং শিক্ষার্থীদের সরব উপস্থিতিতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগর উদ্যানস্থ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। র‌্যালিটি পূনরায় শিক্ষাবোর্ড ক্যাম্পাসে এসে শেষ হয়।

কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছেরের নেতৃত্বে আয়োজিত র‌্যালিতে এসময় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ড. আবু জাফর খান, কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. আসাদুজ্জামান খান, প্রফেসর ইন্দু ভূষন ভৌমিক, প্রফেসর আবদুল খালেক, প্রফেসর রুহুল আমিন ভূঁইয়া,প্রফেসর ড. এ কে এম আছাদুজ্জামান, মাউশির পরিচালক প্রফেসর সৌমেশ কর চৌধুরী, শিক্ষা বোর্ড সচিব নুর মোহাম্মদ, শিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. আছাদুজ্জামান,সহকারী পরিক্ষা নিয়ন্ত্রক শহিদুল ইসলাম, কলেজ পরিদর্শক প্রফেসর মো. জহিরুল ইসলাম পাটোয়ারি, বিদ্যালয় পরিদর্শক মো. আজহারুল ইসলাম, উপ পরিচালক(হি ও নি) মোহাম্মদ ছানাউল্লাহসহ বোর্ডের সাবেক ও বর্তমান কর্মকর্তা,কর্মচারিসহ শিক্ষাবিদ, প্রশাসনিক,সাংবাদিক, বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।