চাঁন্দপুরের গোয়াল ঘর থেকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১২ মাস আগে

জাহিদ হাসান নাইম।।

সোমবার (১০ এপ্রিল) কুমিল্লা আদর্শ সদর উপজেলার চাঁন্দপুর মধ্যমপাড়া আবুল হাউজিং এস্টেট এলাকায় দেশীয় অস্ত্র,গুলি, ২০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন অস্ত্র ও মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বিষয়টি জেলা গোয়েন্দা পুলিশের দেওয়া এক প্রেস রিলিজের মাধ্যমে নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন, কুমিল্লা জেলার কোতয়ালী থানার ডুমুরিয়া চাঁনপুর (দৌলত সর্দার বাড়ী) গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আল আমিন হোসেন শান্ত (৩৪)।

জানা যায়, জেলা গোয়েন্দা শাখা, কুমিল্লার একটি টিম কোতয়ালী থানাধীন চাঁন্দপুর মধ্যমপাড়া সাকিনস্থ আবুল হাউজিং এস্টেট এর অভ্যন্তরে আল আমিন হোসেন শান্ত (৩৪) এর পরিচালনাধীন একটি গরুর খামারের গোয়াল ঘরের ভিতরে অভিযান পরিচালনা করে। এসময়, একটি দেশীয় তৈরী পাইপগান, ৮ রাউন্ড কার্তুজ গুলি, ২০ বোতল ফেন্সিডিল, ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত আসামী মাদক ব্যবসার পাশাপাশি অস্ত্র ব্যবসা করে। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনের ৭/৮ টি মামলা আছে। সীমান্তবর্তী এলাকা হতে উক্ত মাদকদ্রব্য সংগ্রহ করে সে দাউদকান্দি উপজেলার শহীদনগর গ্রামের মোঃ শামীম এর নিকট সরবরাহ করে।

এই বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় অস্ত্র আইন ও মাদক আইনে ২ টি পৃথক পৃথক মামলা দায়ের করা হয়।